আপনার দেশ বা অঞ্চল নির্বাচন করুন।

EnglishFrançaispolskiSlovenija한국의DeutschSvenskaSlovenskáMagyarországItaliaहिंदीрусскийTiếng ViệtSuomiespañolKongeriketPortuguêsภาษาไทยБългарски езикromânescČeštinaGaeilgeעִבְרִיתالعربيةPilipinoDanskMelayuIndonesiaHrvatskaفارسیNederland繁体中文Türk diliΕλλάδαRepublika e ShqipërisëአማርኛAzərbaycanEesti VabariikEuskera‎БеларусьíslenskaBosnaAfrikaansIsiXhosaisiZuluCambodiaსაქართველოҚазақшаAyitiHausaКыргыз тилиGalegoCatalàCorsaKurdîLatviešuພາສາລາວlietuviųLëtzebuergeschmalaɡasʲМакедонскиMaoriМонголулсবাংলা ভাষারမြန်မာनेपालीپښتوChicheŵaCрпскиSesothoසිංහලKiswahiliТоҷикӣاردوУкраїнаO'zbekગુજરાતીಕನ್ನಡkannaḍaதமிழ் மொழி

স্যামসাংয়ের স্মার্ট রিংটি আলোকিত!

এমডব্লিউসি 2024 আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছিল এবং 1995 সালে জন্মগ্রহণকারী মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস (এমডাব্লুসি) এখন তার 29 তম বছরে পৌঁছেছে।বিশ্বের অন্যতম শীর্ষস্থানীয় প্রযুক্তি শো হিসাবে, এটি স্বাভাবিকভাবেই উল্লেখযোগ্য মনোযোগ দেয়।

উদ্বোধনী দিনে, অনার এবং শাওমি প্রত্যেকে তাদের প্রথম বিদেশী লঞ্চ ইভেন্টটি 2024 এর অনুষ্ঠিত করেছিল। সম্মান ম্যাজিক 6 সিরিজ এবং ম্যাজিক বনাম পোরশে ডিজাইন সংস্করণটি আন্তর্জাতিক বাজারে প্রবর্তন করেছিল, যখন শাওমি সদ্য চালু হওয়া শাওমি 14 আল্ট্রা এমডব্লিউসি 2024 দৃশ্যে নিয়ে এসেছিল।এই দুটি লঞ্চ ইভেন্ট সম্পর্কে, এলইআই প্রযুক্তি এমডাব্লুসি রিপোর্টিং টিম, "ঝুয়াং টিয়ানমিং" এবং "ডিঙ্গসিআই" এর নেতৃত্বে বার্সেলোনায় গভীর-সাইটে কভারেজ সরবরাহ করেছে।বিস্তারিত সামগ্রীর জন্য, এলইআই প্রযুক্তি অনুসরণ করুন (আইডি: লেইটেক)।এই দুটি ইভেন্ট ছাড়াও, লেই টেকনোলজির দলটি লক্ষ্য করেছে যে স্মার্ট পরিধানযোগ্য ডিভাইসগুলি যেমন স্যামসাংয়ের স্মার্ট রিং গ্যালাক্সি রিং, যা স্যামসাং গ্যালাক্সি এস 24 সিরিজটি "আরও একটি জিনিস" হিসাবে একটি রহস্যজনক উপস্থিতি তৈরি করেছিল, এমডব্লিউসির প্রথম দিনটিতে উল্লেখযোগ্য মনোযোগ আকর্ষণ করেছিল2024. গ্যালাক্সি রিংটি এখন আনুষ্ঠানিকভাবে একটি "এআই ডিভাইস" হিসাবে মনোনীত হয়েছে, দর্শকদের ক্ষুধা জাগিয়ে তোলে।

এটি উল্লেখ করার মতো বিষয় যে, স্মার্ট ব্যান্ড এবং স্মার্ট ঘড়ির মতো পরিধানযোগ্য ডিভাইসে ডিজিটাল স্বাস্থ্যের দৃ ifying ়তার ধারণা এবং বর্ধিত ভোক্তাদের আগ্রহ সত্ত্বেও, নির্মাতারা সিইএস এবং এমডাব্লুসি -র মতো শোতে কম নতুন পরিধানযোগ্য ডিভাইস প্রদর্শন করছেন।যাইহোক, এই এমডব্লিউসি -তে, স্যামসাং, ওয়ানপ্লাস এবং শাওমির শক্তিশালী "প্রত্যাবর্তন" স্মার্ট ওয়েয়ারেবলস বাজারে নতুন জীবন শ্বাস নিতে পারে।

1. স্যামসাংয়ের এআই রিংটি স্মার্ট ওয়েয়ারেবলগুলিতে একটি নতুন তরঙ্গকে নেতৃত্ব দিচ্ছে

এমডাব্লুসি 2024 এ, অনেক নির্মাতারা ইতিমধ্যে নতুন স্মার্ট পরিধানযোগ্য পণ্যগুলি উন্মোচন করেছেন।এলইআই প্রযুক্তির রিপোর্টিং টিমের দৃষ্টিকোণ থেকে এই নতুন পণ্যগুলি ধারণ করে এমন বিস্ময়গুলির মধ্যে ডুব দিন।

২. স্যামসুং: "এআই রিং" আসল?

স্যামসাং গ্যালাক্সি এস 24 সিরিজের গ্লোবাল লঞ্চে, গ্যালাক্সি রিংটি একটি রহস্যময় অতিথি হিসাবে উপস্থিত হয়েছিল।এর নাম এবং সাধারণ আকৃতি নিশ্চিত করা ছাড়াও, সামান্য তথ্য প্রকাশ করা হয়েছিল।আজ, গ্যালাক্সি রিংটি প্রথমবারের মতো এমডাব্লুসি 2024 এ প্রদর্শিত হয়েছিল Though যদিও এটি এখনও হ্যান্ড-অন অভিজ্ঞতার জন্য উপলভ্য নয়, এটি ইতিমধ্যে মিডিয়ার যথেষ্ট মনোযোগ আকর্ষণ করেছে।

(ছবির উত্স: সাইটে এলইআই প্রযুক্তি রিপোর্টিং দল)

গ্যালাক্সি রিংটি একটি রিং-আকৃতির স্মার্ট পরিধানযোগ্য ডিভাইস যা একটি ইলেক্ট্রোকার্ডিওগ্রাম সেন্সর এবং রক্ত প্রবাহ সেন্সর দিয়ে সজ্জিত।সরকারী ভূমিকা অনুসারে, এই রিংটি প্রাথমিকভাবে ক্রিয়াকলাপ, ঘুম, পুষ্টি এবং চাপ সম্পর্কিত স্বাস্থ্য প্রতিবেদন সরবরাহ করে।

প্রকৃতপক্ষে, স্মার্ট রিংগুলি এর আগে বেশ কয়েকটি ব্র্যান্ডের দ্বারা চেষ্টা করা হয়েছে, যেমন ওআরএ, যা বিশ্বব্যাপী ব্যাপক মনোযোগ পেয়েছে।






















যাইহোক, এই পণ্যগুলি সর্বদা ব্যবহারিক সমস্যার মুখোমুখি হয় যেমন ব্যাটারি লাইফ এবং পরা অভিজ্ঞতা, বা তাদের পর্যবেক্ষণের ক্ষমতা স্মার্ট ব্যান্ডগুলির সাথে তুলনা করতে পারে না।স্যামসাং কর্মকর্তারা জানিয়েছেন যে গ্যালাক্সি রিংটি এই বিষয়গুলিকে সম্বোধন করবে এবং আরও গুরুত্বপূর্ণ, এটি "গ্যালাক্সি এআই" পরিবারের অংশ হবে, যার অর্থ এটি কিছু এআই কার্যকারিতা বৈশিষ্ট্যযুক্ত করবে।

নির্বিশেষে, স্মার্ট রিংটি সর্বদা "নিউ এরা ডিজিটাল স্বাস্থ্য ডিভাইস" হিসাবে চিহ্নিত করা হয়েছে তবে এটি প্রযুক্তিগত বিতর্কের বিষয়ও হয়ে দাঁড়িয়েছে।এখন, স্যামসুং এই দিকটিতে চার্জকে নেতৃত্ব দিয়ে এবং এআই-সম্পর্কিত কার্যকারিতা সরবরাহ করার সাথে সাথে এটি স্মার্ট পরিধানযোগ্য বাজারের জন্য একটি নতুন দিকের দিকেও ইঙ্গিত করতে পারে।আপনি যদি এই স্মার্ট রিংটিতে আগ্রহী হন তবে এলইআই প্রযুক্তি থেকে সাইটে প্রতিবেদনগুলি মিস করবেন না।সর্বশেষ এমডাব্লুসি 2024 তথ্যের জন্য এলআইআই প্রযুক্তির অফিসিয়াল ওয়েইবো অনুসরণ করুন।

৩. ওয়ানপ্লাস: চোয়াল-ড্রপিং ব্যাটারি লাইফ।

তিন বছর পরে, ওয়ানপ্লাস অবশেষে তার দ্বিতীয় স্মার্টওয়াচটি প্রকাশ করেছে - ওয়ানপ্লাস ওয়াচ ২। ওয়ানপ্লাস ওয়াচ 2 তার পূর্বসূরীর বিজ্ঞপ্তিযুক্ত গ্লাসে এবং কেসটিকে আরও টেকসই স্টেইনলেস স্টিলের সাথে আপডেট করে তার পূর্বসূরীর বিজ্ঞপ্তি ডায়াল ডিজাইন চালিয়ে যায়।সরকারী বিবৃতি অনুসারে, ওয়ানপ্লাস ওয়াচ 2 সামরিক-গ্রেডের মান পূরণ করে।অবশ্যই, ওয়ানপ্লাস ওয়াচ 2 এর সর্বাধিক উল্লেখযোগ্য বিক্রয় পয়েন্ট হ'ল এর ব্যাটারি লাইফ।অন্তর্নির্মিত 500 এমএএইচ বৃহত-ক্ষমতার ব্যাটারি এটি 100 ঘন্টা বর্ধিত ব্যাটারি লাইফের জন্য স্থায়ী হতে সক্ষম করে।