আপনার দেশ বা অঞ্চল নির্বাচন করুন।

EnglishFrançaispolskiSlovenija한국의DeutschSvenskaSlovenskáMagyarországItaliaहिंदीрусскийTiếng ViệtSuomiespañolKongeriketPortuguêsภาษาไทยБългарски езикromânescČeštinaGaeilgeעִבְרִיתالعربيةPilipinoDanskMelayuIndonesiaHrvatskaفارسیNederland繁体中文Türk diliΕλλάδαRepublika e ShqipërisëአማርኛAzərbaycanEesti VabariikEuskera‎БеларусьíslenskaBosnaAfrikaansIsiXhosaisiZuluCambodiaსაქართველოҚазақшаAyitiHausaКыргыз тилиGalegoCatalàCorsaKurdîLatviešuພາສາລາວlietuviųLëtzebuergeschmalaɡasʲМакедонскиMaoriМонголулсবাংলা ভাষারမြန်မာनेपालीپښتوChicheŵaCрпскиSesothoසිංහලKiswahiliТоҷикӣاردوУкраїнаO'zbekગુજરાતીಕನ್ನಡkannaḍaதமிழ் மொழி

প্রায় ২.২ বিলিয়ন ডলার বাড়ানো!এই ঘরোয়া গণ সংস্থা কি শীঘ্রই প্রকাশ্যে আসছে?

শীর্ষ গ্যান প্রস্তুতকারক অবশেষে সর্বজনীন হয়ে যাচ্ছে!

ঠিক এখন, আইএফআর -এর সর্বশেষ সংবাদ অনুসারে, রয়টার্সের সহায়ক সংস্থা, এন্নোস্টার ইনক। এই বছরের প্রথম দিকে হংকংয়ে আইপিও করার পরিকল্পনা করেছে, যার লক্ষ্য ছিল প্রায় 300 মিলিয়ন ডলার (প্রায় 2.16 বিলিয়ন আরএমবি) সংগ্রহ করা।

বর্তমানে এনস্টার ইনক। আইপিও প্রক্রিয়াতে সিসিসি এবং সিএমবিসি ইন্টারন্যাশনালের সাথে সহযোগিতা করছে।

2015 সালে প্রতিষ্ঠিত, এন্নোস্টার ইনক। জিএএন আইডিএম -এর একটি বিশ্বব্যাপী নেতা।এই বছরের ফেব্রুয়ারির গোড়ার দিকে, এন্নোস্টার ইনক। ২০২৩ সালের জন্য একাধিক সাফল্য ঘোষণা করেছিল - ডিসেম্বরের মধ্যে, জিএএন -এর কোম্পানির চালান ৫০০ মিলিয়ন ইউনিট ছাড়িয়ে গেছে, যা বিশ্বব্যাপী বাজারের শেয়ারে প্রথম স্থান অর্জন করেছে।

প্রকল্পগুলির ক্ষেত্রে, এননোস্টার ইনক। সাম্প্রতিক বছরগুলিতে সক্রিয়ভাবে উত্পাদনও প্রসারিত করে চলেছে:

নভেম্বর 2017 এর প্রথম দিকে, এনস্টার ইনক। ঝুহাইতে বিশ্বের প্রথম 8 ইঞ্চি সিলিকন-ভিত্তিক গাএন উত্পাদন লাইনের উত্পাদন প্রতিষ্ঠা এবং শুরু করে।

জুন 2018 এ, এনস্টার ইনক। সুজু প্রকল্পটি আনুষ্ঠানিকভাবে স্থাপন করা হয়েছিল;2021 সালের জুনে, সুজু 8 ইঞ্চি সিলিকন-ভিত্তিক গাএন প্রোডাকশন লাইন গণ উত্পাদন ঘোষণা করেছে।

২০২৩ সালের নভেম্বরে, এনস্টার ইনক। আনুষ্ঠানিকভাবে সুজুর একটি গ্লোবাল আর অ্যান্ড ডি সেন্টার উদ্বোধন করে, 8 ইঞ্চি গাএন ডিভাইস এবং অন্যান্য প্রযুক্তি নিয়ে গবেষণা শুরু করে, যার লক্ষ্য প্রশস্ত ব্যান্ডগ্যাপ সেমিকন্ডাক্টর উপকরণ এবং ডিভাইসগুলির জন্য একটি নতুন গবেষণা ও উন্নয়ন বেস তৈরি করা।একযোগে, এনস্টার ইনক। "8 ইঞ্চি সিলিকন-ভিত্তিক গাএন চিপ প্রোডাকশন লাইনের দ্বিতীয় ধাপের ক্ষমতা সম্প্রসারণ প্রকল্প" (অর্থাত্ সিন্ডিকেটেড loan ণের তৃতীয় পর্ব) এর জন্য loan ণ স্বাক্ষরকারী অনুষ্ঠানও করেছে,, একটি প্রকল্পের অর্থায়ন loan ণ সুরক্ষিত করেআগামী দুই বছরের জন্য কোম্পানির সম্প্রসারণ পরিকল্পনাগুলিকে সমর্থন করার জন্য 1.3 বিলিয়ন আরএমবি।

















নতুন পণ্য বিকাশ এবং বাজারের সম্প্রসারণের ক্ষেত্রে, গত বছর এনস্টার ইনক। 700V উচ্চ-ভোল্টেজ গ্যানের মতো পণ্য চালু করেছে;সার্ভার এবং ফটোভোলটাইকের মতো উচ্চ-শক্তি বাজারের জন্য, আরও প্রয়োগের পরিস্থিতিতে প্রস্তুত করার জন্য 650 ভি পণ্যগুলি চালু করা হয়েছিল।২০২১ সালের প্রথম দিকে, এনস্টার ইনক। এর মালিকানাধীন দ্বি-দিকনির্দেশক পরিবাহিতা ভিগান পণ্যগুলি গণ-উত্পাদন করে এবং তাদেরকে ওপ্পো স্মার্টফোনগুলিতে পরিচয় করিয়ে দেয়, সেই সময়ে স্মার্ট ফোনের অভ্যন্তরীণ পাওয়ার সুইচগুলিতে ব্যবহৃত বিশ্বের প্রথম গাএন চিপ হয়ে ওঠে।

এটি অনুমানযোগ্য যে এনস্টার ইনক। গাএন ক্ষেত্রের একটি ইতিবাচক গতি বজায় রাখে।এই বছর যদি আইপিওতে সফল হয় তবে এর ভবিষ্যতের পারফরম্যান্স আরও প্রত্যাশিত হবে।