আপনার দেশ বা অঞ্চল নির্বাচন করুন।

EnglishFrançaispolskiSlovenija한국의DeutschSvenskaSlovenskáMagyarországItaliaहिंदीрусскийTiếng ViệtSuomiespañolKongeriketPortuguêsภาษาไทยБългарски езикromânescČeštinaGaeilgeעִבְרִיתالعربيةPilipinoDanskMelayuIndonesiaHrvatskaفارسیNederland繁体中文Türk diliΕλλάδαRepublika e ShqipërisëአማርኛAzərbaycanEesti VabariikEuskera‎БеларусьíslenskaBosnaAfrikaansIsiXhosaisiZuluCambodiaსაქართველოҚазақшаAyitiHausaКыргыз тилиGalegoCatalàCorsaKurdîLatviešuພາສາລາວlietuviųLëtzebuergeschmalaɡasʲМакедонскиMaoriМонголулсবাংলা ভাষারမြန်မာनेपालीپښتوChicheŵaCрпскиSesothoසිංහලKiswahiliТоҷикӣاردوУкраїнаO'zbekગુજરાતીಕನ್ನಡkannaḍaதமிழ் மொழி

আল্ট্রা-লার্জ ডাউন + হাই পিক্সেল, অমনভিশন ফ্ল্যাগশিপ সেন্সর ওভি 48 সি চালু করে

ওমনিভিশন সিইএস-এ ওভি 48 সি প্রকাশ করেছে, এটি একটি 48-মেগাপিক্সেল ইমেজ সেন্সর যার একটি বড় পিক্সেল আকার 1.2 মাইক্রন। এটি আনুষ্ঠানিকভাবে ফ্ল্যাগশিপ স্মার্টফোন ক্যামেরাগুলির জন্য উচ্চ-রেজোলিউশন এবং দুর্দান্ত লো-লাইট ফটোগ্রাফির কার্যকারিতা সরবরাহ করার দাবি করেছে।

ওভি 48 সি এর সেন্সর আকার 1 / 1.3 ইঞ্চি, পিক্সেলের আকার 1.2 মিমি এবং কার্যকর পিক্সেল 48 মিলিয়ন। একই সময়ে, এটি কোর-লেভেল এইচডিআর, নিম্ন সিগন্যাল থেকে শয়েস অনুপাত এবং কম স্পোর্টসের ভূতযুক্ত প্রথম পণ্য বলেও দাবি করে। ওভি 48 সি সেন্সর 4-ইউনিটের রঙিন ফিল্টার অ্যারে নিয়ে আসে, 48-মেগাপিক্সেল বায়ার আউটপুট সমর্থন করে, চার-পিক্সেল সংহতকরণ (12 মিলিয়ন পিক্সেলের সমতুল্য, 2.4 মিমি) সমর্থন করে, 4K / 8K ভিডিও শ্যুটিং এবং 360fps ধীর গতি সমর্থন করে।

ওমনিভিশনের বিপণন ব্যবস্থাপক অরুণ জয়সিলান বলেছেন: "উচ্চ রেজোলিউশন, বড় পিক্সেল আকার এবং উচ্চ গতিশীল পরিসরের সংমিশ্রণ মোবাইল ফোন ক্যামেরার নাইট মোডের মতো বৈশিষ্ট্যগুলির জন্য গুরুত্বপূর্ণ V উচ্চ 48 এমপি রেজোলিউশন, 1.2 মাইক্রো পিক্সেল, উচ্চ-গতি এবং চিপ-লেভেল এইচডিআর সহ ফ্ল্যাগশিপ মোবাইল চিত্র সেন্সরটি উচ্চতর সংকেত-থেকে-শয়েজ অনুপাত, দুর্দান্ত নিম্ন-হালকা কর্মক্ষমতা এবং উচ্চ মানের 4 কে ভিডিও সরবরাহ করে ""

কেবলমাত্র প্যারামিটারগুলির দিকে তাকালেই ওভি 48 সি নিঃসন্দেহে বর্তমানে শক্তিশালী 48-মেগাপিক্সেল সিএমওএস। আসল পারফরম্যান্স 64-মেগাপিক্সেল পণ্যের চেয়ে প্রত্যাশিত worth জানা গেছে যে নির্মাতারা এটি ইনস্টল করে পরীক্ষা করেছেন। আমরা অপেক্ষা এবং দেখতে হবে।