আপনার দেশ বা অঞ্চল নির্বাচন করুন।

EnglishFrançaispolskiSlovenija한국의DeutschSvenskaSlovenskáMagyarországItaliaहिंदीрусскийTiếng ViệtSuomiespañolKongeriketPortuguêsภาษาไทยБългарски езикromânescČeštinaGaeilgeעִבְרִיתالعربيةPilipinoDanskMelayuIndonesiaHrvatskaفارسیNederland繁体中文Türk diliΕλλάδαRepublika e ShqipërisëአማርኛAzərbaycanEesti VabariikEuskera‎БеларусьíslenskaBosnaAfrikaansIsiXhosaisiZuluCambodiaსაქართველოҚазақшаAyitiHausaКыргыз тилиGalegoCatalàCorsaKurdîLatviešuພາສາລາວlietuviųLëtzebuergeschmalaɡasʲМакедонскиMaoriМонголулсবাংলা ভাষারမြန်မာनेपालीپښتوChicheŵaCрпскиSesothoසිංහලKiswahiliТоҷикӣاردوУкраїнаO'zbekગુજરાતીಕನ್ನಡkannaḍaதமிழ் மொழி

মুরানা থেকে এমএলসিসি চাওয়ার জন্য মূল ভূখণ্ডের এজেন্টরা দাম বাড়িয়েছে এমন রিপোর্ট অনুসারে, ইয়াজিও বলেছে যে এটি বাজারের অবস্থার দিকে মনোযোগ দিতে থাকবে

সরবরাহ চেইনের সূত্রগুলি তাইওয়ান মিডিয়া সেন্ট্রাল নিউজ এজেন্সিটির কাছে প্রকাশিত হয়েছিল যে প্যাসিভ উপাদানগুলির সরবরাহ ও চাহিদা শক্ত, প্রধান জাপানী উত্পাদনকারীদের বর্ধিত প্রসবের সময়কালের সাথে, কিছু মূলভূমি এজেন্টরা তাদের নিজস্ব দাম বাড়িয়েছে এবং মাল্টিলেয়ার সিরামিক ক্যাপাসিটারদের কাছ থেকে অনুরোধ করেছে প্যাসিভ উপাদান প্রস্তুতকারক মুরতা (এমএলসিসি) পণ্যগুলি অগ্রাধিকারের জন্য প্রচেষ্টা করে এবং গ্রাহকের প্রয়োজনের প্রতিক্রিয়ায় ইনভেন্টরি স্তর বাড়ায়।

ব্যক্তিটি উল্লেখ করেছিল যে মুরতার এমএলসিসি পণ্য সরবরাহের সময়টি মূলত উচ্চতর কাস্টমাইজড এমএলসিসি পণ্য সরবরাহের কারণে বাড়ানো হয় যা মোটরগাড়ি এবং শিল্প ক্ষেত্রে ব্যবহৃত হয়। বর্তমান গড় প্রসবের সময় 112 দিন অতিক্রম করে, এবং দীর্ঘতম প্রসবের সময় 180 দিন। উচ্চ স্পেসিফিকেশন এবং উচ্চ ক্ষমতা সম্পন্ন পণ্যগুলির মধ্যে দীর্ঘতম নেতৃত্বের সময় থাকে।

এই সংবাদ তাইওয়ানীয় ইয়াজিও এমএলসিসি পণ্যগুলির বিক্রয় মূল্য এবং অর্ডার স্থিতিটি চালিত করবে কিনা তা হিসাবে, ইয়াজিও প্রতিক্রিয়া জানিয়েছিল যে এটি সহকর্মী বা অন্যান্য সংস্থাগুলি দ্বারা প্রাপ্ত আদেশের স্থিতিতে কোনও মন্তব্য করবে না এবং উপযুক্ত প্রতিক্রিয়া জানাতে বাজারের অবস্থার দিকে গভীর মনোযোগ দেবে। বাজারে সরবরাহ এবং চাহিদা দ্বারা নির্ধারিত দামগুলিতেও সংস্থা মন্তব্য করে না।

তাইওয়ান মিডিয়া ইঙ্গিত করেছে যে ইয়াজিও এমএলসিসি এবং চিপ প্রতিরোধকদের ব্যবহারের হার বৃদ্ধি অব্যাহত রয়েছে এবং এ বছরের প্রথম প্রান্তিকের শেষে এমএলসিসির 90% ব্যবহারের হার এবং 80% চিপ প্রতিরোধকের ব্যবহারের হার অর্জনের লক্ষ্য রয়েছে। ট্যানটালাম ক্যাপাসিটার উত্পাদন ক্ষমতা পুরোপুরি লোড করা অবিরত। কারখানাটি বসন্ত উত্সব চলাকালীন ওভারটাইম কাজ করার জন্য জনবলের ব্যবস্থা করবে।

কিছু দিন আগে বিদেশী গণমাধ্যমের সাথে একটি সাক্ষাত্কারে মুরতা ম্যানুফ্যাকচারিংয়ের প্রেসিডেন্ট নাকাজিমা নাকাজিমা বলেছিলেন যে অ্যাপলের মতো বিশ্বব্যাপী স্মার্টফোন প্রস্তুতকারকের চাহিদা বেশি, এবং এমএলসিসির পণ্য সরবরাহ ও চাহিদা কড়া। এই পরিস্থিতি ফেব্রুয়ারিতে বসন্ত উত্সব পর্যন্ত অব্যাহত থাকবে বলে আশা করা হচ্ছে, বিশেষত 5 জি স্মার্টফোনের জন্য ক্ষুদ্র, উচ্চ-ক্ষমতার এমএলসিসিগুলির চাহিদা শক্তিশালী এবং বর্তমান কারখানার ব্যবহারের হার 100% এর কাছাকাছি রয়েছে।