আপনার দেশ বা অঞ্চল নির্বাচন করুন।

EnglishFrançaispolskiSlovenija한국의DeutschSvenskaSlovenskáMagyarországItaliaहिंदीрусскийTiếng ViệtSuomiespañolKongeriketPortuguêsภาษาไทยБългарски езикromânescČeštinaGaeilgeעִבְרִיתالعربيةPilipinoDanskMelayuIndonesiaHrvatskaفارسیNederland繁体中文Türk diliΕλλάδαRepublika e ShqipërisëአማርኛAzərbaycanEesti VabariikEuskera‎БеларусьíslenskaBosnaAfrikaansIsiXhosaisiZuluCambodiaსაქართველოҚазақшаAyitiHausaКыргыз тилиGalegoCatalàCorsaKurdîLatviešuພາສາລາວlietuviųLëtzebuergeschmalaɡasʲМакедонскиMaoriМонголулсবাংলা ভাষারမြန်မာनेपालीپښتوChicheŵaCрпскиSesothoසිංහලKiswahiliТоҷикӣاردوУкраїнаO'zbekગુજરાતીಕನ್ನಡkannaḍaதமிழ் மொழி

মহামারীর অধীনে, প্যানেল শিল্পের সুযোগগুলি কী লাভ হবে বা শীত শীতে পড়বে?

2019 সালে, পুরো প্যানেল শিল্পটি "চালানের ক্ষেত্রে যথেষ্ট পরিমাণে হ্রাস এবং" অন্তহীন উদ্ধৃতি "গুলির একটি অবস্থার মধ্যে রয়েছে, তবে অপ্রত্যাশিত বিষয়টি হ'ল এই বছর একটি বিপর্যয় আসলে এই পরিস্থিতিটিকে হঠাৎ করে পরিবর্তিত করেছিল। উহানের নতুন মুকুট দিয়ে নিউমোনিয়ার প্রাদুর্ভাব চীন এবং এমনকি বিদেশী শিল্পকে একের পর এক আঘাত করেছে এবং প্যানেল শিল্পকে এলোমেলো করে রাখা যায় না।

এখন, এই প্যানেল প্রস্তুতকারকদের সাথে কি চলছে?

BOE: দেশজুড়ে উত্পাদন লাইনে সাধারণ উত্পাদন, এবং এখন এটি খুব বেশি প্রভাব ফেলেনি

বোঝা যাচ্ছে যে BOE উহানের 10.5 প্রজন্মের লাইনটি কোম্পানির নতুন উত্পাদন লাইন। যদিও সামগ্রিক অগ্রগতি বিলম্বিত হয়েছে, এটি সামগ্রিক পরিচালন পরিস্থিতির উপর খুব বেশি প্রভাব ফেলবে না। একই সময়ে, সংস্থার অন্যান্য স্থানীয় কারখানার উত্পাদন ও পরিচালনা স্বাভাবিক are

বিওই কর্মীরা উল্লেখ করেছিলেন, "উহান লাইন একটি নতুন উত্পাদনের লাইন। এখন খুব বেশি আউটপুট পাওয়া যায় না এবং এটি এখনও উত্পাদন ক্ষমতা বাড়ানোর প্রক্রিয়াধীন রয়েছে। ভবিষ্যতে যদি মহামারী নিয়ন্ত্রণ অব্যাহত থাকে, তবে আরোহণের অগ্রগতি হতে পারে কিছুটা ধীর হয়ে উঠুন। বললেন খুব বেশি প্রভাব পড়েনি।


এছাড়াও, চংকিং বিওইয়ের দায়িত্বে থাকা সংশ্লিষ্ট ব্যক্তি আরও বলেছিলেন যে বসন্ত উত্সব চলাকালীন, বিওই ওভারটাইমও কাজ করে চলেছে এবং উত্পাদন ও পরিচালন কার্যক্রম অব্যাহত রেখেছে।

একই সময়ে, বিওই সম্প্রতি জানিয়েছে যে সংস্থাটি বিভিন্ন শহরের একটি বড় শিল্প প্রকল্প হিসাবে স্থানীয় সরকারগুলির সাথে পূর্ণ এবং ঘনিষ্ঠ যোগাযোগ বজায় রেখেছে। স্থানীয় সরকার পরিবহণের মতো বিভিন্ন ক্ষেত্রে সংস্থাকে দুর্দান্ত সহায়তা দিয়েছে এবং প্রতিটি উত্পাদন লাইনের ক্রিয়াকলাপের বর্তমান মহামারী পরিস্থিতি সীমাবদ্ধ।

কাঁচামাল জায়ের ইস্যু সম্পর্কিত, বিওই বলেছে যে বর্তমান উত্পাদনের চাহিদা মেটাতে সংস্থা এবং উজানের সরবরাহকারীদের নির্দিষ্ট মজুদ রয়েছে। এছাড়াও, সংস্থাটি বহু বছর ধরে একটি বিবিধ সরবরাহকারী সিস্টেম প্রতিষ্ঠা করেছে এবং সরবরাহ চেইন সুরক্ষায় স্থানীয় মহামারীগুলির প্রভাব সীমাবদ্ধ রয়েছে।

ভিজোনক্স: মহামারীটি কোম্পানির উত্পাদন এবং পরিচালনায় বড় প্রভাব ফেলবে না

৪ ফেব্রুয়ারি প্রকাশিত ঘোষণায় ভিশনক্স জানিয়েছিলেন যে সংস্থার শিল্পটি হল ডিসপ্লে প্যানেল শিল্প, উত্পাদন প্রক্রিয়াটি অনন্য, এবং উত্পাদন লাইনটি সারা বছর অবিচ্ছিন্নভাবে পরিচালিত হওয়া প্রয়োজন। বসন্ত উত্সব চলাকালীন, সংস্থার উত্পাদন লাইনটি উত্পাদন পরিকল্পনা অনুযায়ী সুশৃঙ্খলভাবে উত্পাদন করতে থাকে, এবং সময়মতো মহামারী পরিস্থিতি সম্পর্কিত উত্পাদন বিভাগ এবং প্রতিক্রিয়া নিয়ন্ত্রণের ব্যবস্থা সম্পর্কিত সরকারী বিভাগগুলিকে অবহিত করে। বর্তমানে, সংস্থার উত্পাদন লাইনের কাঁচামাল তালিকা বর্তমান উত্পাদন চাহিদা মেটাতে পারে।


একই সাথে, ভবিষ্যতে মহামারী দ্বারা আক্রান্ত কাঁচামালগুলির অস্থায়ী ঘাটতির প্রতিক্রিয়া হিসাবে, সংস্থাটি সরবরাহকারী এবং লজিস্টিক চ্যানেলগুলির সক্রিয়ভাবে সমন্বয় করে এবং উত্পাদন কৌশলগুলি সমন্বয় করে কাঁচামাল এবং উত্পাদন লাইন অপারেশন সরবরাহ নিশ্চিত করছে। । মহামারীটি কোম্পানির উত্পাদন এবং অপারেশনকে দুর্দান্ত প্রভাব ফেলবে না।

শেন্তিয়ানমা: ধাতব পণ্যগুলি বর্তমান উত্পাদন চাহিদা মেটাতে পারে এবং পরবর্তী প্রভাবগুলি আপাতত নির্ধারণ করা যায় না

শেনঝেন তিয়ানমা ৪ র্থ দিনে ঘোষণা করেছিলেন যে শিল্পের বৈশিষ্ট্য এবং বাজারের চাহিদা অনুযায়ী, সংস্থার উত্পাদন লাইনটি বসন্ত উত্সব চলাকালীন অবিচ্ছিন্ন উত্পাদন এবং পরিচালনা পরিচালনা করে।

অন্যদিকে, সংস্থাটি দেখিয়েছে যে উহান তিয়ানমা মাইক্রো ইলেক্ট্রনিক্স কোং লিমিটেডের সহায়ক সংস্থা উহান তিয়ানমা মাইক্রো ইলেক্ট্রনিক্স কোং লিমিটেডের মোট উত্পাদন ক্ষমতার প্রায় 20% অবদান রয়েছে। স্বল্প মেয়াদে, রসদ, কর্মীদের প্রত্যাবর্তন এবং কিছু কাঁচামাল সরবরাহ নির্দিষ্ট চাপের মুখোমুখি হচ্ছে।

একই সাথে, উপাদানগুলির ইস্যুটির জবাবে শেনজেন তিয়ানমা অপারেশন সেন্টারের দায়িত্বে থাকা ব্যক্তি চি ইউনফেং বলেছিলেন যে বর্তমান পরিস্থিতি থেকে সংস্থার উপাদান তালিকা বর্তমান এবং নির্দিষ্ট উত্পাদন চাহিদা মেটাতে পারে। সংস্থাটি সরবরাহকারীদের সাথে আলোচনা সাপেক্ষে লজিস্টিক চ্যানেলগুলি সমন্বিতভাবে আলোচনা করেছে, প্রাসঙ্গিক কর্তৃপক্ষের কাছ থেকে সমর্থন ইত্যাদির জন্য আবেদন করা ইত্যাদি ইত্যাদি এবং যাতে অনুসরণে কাঁচামালগুলি চাহিদা অনুযায়ী বাজারে প্রবেশ করে তা নিশ্চিত করার জন্য প্রচেষ্টা চালায়। সংস্থাটি মহামারী পরিস্থিতি পরিবর্তনের দিকে গভীর মনোযোগ দেয় এবং প্রবাহ সরবরাহ চেইনের অংশীদারদের সাথে মসৃণ যোগাযোগ বজায় রাখে এবং সময়মতো সামঞ্জস্য করে এবং সাপ্লাই চেইনে সাড়া দেয়।

চি ইউনফেং জোর দিয়েছিলেন যে মহামারীটি দেশব্যাপী ছিল এবং উজান এবং প্রবাহিত শিল্প চেইনগুলি একটি নির্দিষ্ট পরিমাণে ক্ষতিগ্রস্থ হয়েছিল। সংস্থার উত্পাদন লাইনগুলি বসন্ত উত্সব চলাকালীন উত্পাদন এবং পরিচালনা চালিয়ে যায়। বিভিন্ন বেসিক রিয়েল এস্টেট লাইনের উত্পাদন ক্ষমতা বরাদ্দের মাধ্যমে মডিউল শিপমেন্টের সক্ষমতার সরবরাহ গ্রাহকদের বিদ্যমান চাহিদা মেটাতে পারে।

এটি উল্লেখযোগ্য যে, বিভিন্ন চিকিত্সা পণ্যগুলির জন্য প্রদর্শন পর্দার প্রধান সরবরাহকারী হিসাবে, মহামারীটির প্রাদুর্ভাব শুরু হওয়ার পরে, শেনজেন তিয়ানমার প্রাসঙ্গিক গ্রাহকরা চাহিদা বাড়িয়েছেন এবং কিছু পণ্যগুলির জরুরি প্রয়োজন রয়েছে। এই বিষয়ে শেনজেন তিয়ানমা বলেছিলেন যে বর্তমান অর্ডার গ্রহণযোগ্যতা থেকে গ্রাহক আদেশ যথেষ্ট, এবং অর্ডার বা কাটতির কোনও সমন্বয় গৃহীত হয়নি। বর্তমানে, মহামারী পরিস্থিতি এখনও বিকাশ এবং পরিবর্তনের প্রক্রিয়াধীন রয়েছে। শিল্পের উপর পরবর্তী প্রভাবটি আপাতত নির্ধারণ করা যায় না। যে উপাদানগুলি নির্ধারণ করে যে প্রবাহ বা ডাউন স্ট্রিমের পরিবর্তনগুলি আরও বেশি, এবং প্রকৃত পরিবর্তনগুলি যা অনুসরণ করে তার ভিত্তিতে নির্দিষ্ট মূল্যায়ন করা দরকার।

টিসিএল হুয়াক্সিং: মহামারী দ্বারা আক্রান্ত, কিছু উত্পাদন সামগ্রীতে স্বল্প-মেয়াদী লেগ থাকতে পারে

২ য় তারিখে, টিসিএল গ্রুপ 2019 সালে নতুন করোনভাইরাস প্রাদুর্ভাবের বিষয়ে সংস্থার প্রতিক্রিয়া সম্পর্কে একটি ঘোষণা জারি করেছিল।

ঘোষণায় টিসিএল জানিয়েছে যে হুয়াক্সিংয়ের টি 3 এবং টি 4 কারখানাগুলি যা ছোট এবং মাঝারি আকারের পণ্য উত্পাদন করে সেগুলি উহানে অবস্থিত। বসন্ত উত্সব চলাকালীন, উত্পাদন এবং অপারেশন পরিকল্পনা করা হয়েছিল, এবং সমাপ্ত পণ্য জন্য বর্তমান শিপিং চ্যানেলগুলি স্বাভাবিক।

বর্তমানে সংস্থার উপাদানগুলির তালিকা বর্তমান উত্পাদন চাহিদা মেটাতে পারে তবে মহামারী পরিস্থিতির কারণে সরবরাহকারীদের দেরিতে পুনরায় কাজ শুরু করা এবং দুর্বল রসদ সরবরাহের কারণগুলির কারণে কিছু উত্পাদন উপকরণের সরবরাহ একটি স্বল্পমেয়াদী পিছিয়ে থাকতে পারে। সংস্থাটি লজিস্টিক চ্যানেলগুলিকে সক্রিয়ভাবে সমন্বিত করেছে এবং কৌশলগত সরবরাহকারীদের সাথে গ্যারান্টি নিয়ে আলোচনা করেছে। প্রয়োজন মতো বাজারে উপকরণগুলি অগ্রিম করার উপায়। সংস্থাটি মহামারী পরিস্থিতি এবং বাজারের পরিবর্তন অনুযায়ী সময় মতো পদ্ধতিতে তার উত্পাদন ও পরিচালনা কৌশলগুলি সামঞ্জস্য করবে।

তীব্র: প্রভাব প্রসারিত হবে, চীন থেকে উত্পাদন সরিয়ে নিয়ে যাওয়া বিবেচনা করবে

আইফোন স্ক্রিন সরবরাহকারীদের মধ্যে একটি, শার্প সম্প্রতি বলেছিল যে প্রভাবটি প্রসারিত হলে তারা উত্পাদনকে চীন থেকে সরিয়ে নিয়ে যাওয়ার বিষয়টি বিবেচনা করবে।

শার্পের সহসভাপতি মাসাকি নোমুরা ৪ র্থ আর্থিক প্রতিবেদনে বলেছিলেন যে যদি উহানের নিউমোনিয়ার মহামারীর প্রভাব দীর্ঘায়িত হয়, তবে তারা চীন থেকে অন্য অঞ্চলে উত্পাদন সরিয়ে নেওয়ার বিষয়টি বিবেচনা করবে।

পূর্বের বাজারের সংবাদগুলি উল্লেখ করেছে যে শার্প গুয়াংডংয়ের বৃহত্তম এলসিডি প্যানেল কারখানা তৈরির পরিকল্পনা করছে। মোট বিনিয়োগের পরিমাণ 1 ট্রিলিয়ন ইয়েন পৌঁছানোর আশা করা হচ্ছে। প্রকল্পটি 2020 সালে নির্মাণ শুরু হবে বলে আশা করা হচ্ছে Now এখন মনে হচ্ছে এটি অজানা of

ইনোলাক্স: মূলভূমি উদ্ভিদটি শুরু হয়নি, পূর্বাভাস দিতে পারে না

বোঝা যাচ্ছে যে চীনের ইনোলাক্স তাইওয়ান প্যানেল কারখানা নানজিং ও নিংবোতে কারখানা স্থাপন করেছে, তবে এখনও শুরু হয়নি।

ইনোলাক্স নানজিং ছোট এবং মাঝারি আকারের প্যানেলের একটি রিয়ার মডিউল কারখানা, অন্যদিকে নিংবো আইটি এবং মোটরগাড়ি প্যানেল পণ্যগুলির একটি মডিউল কারখানা। নতুন মুকুট ভাইরাস মহামারীটির তীব্রতার সাথে সাথে নানজিং এবং নিংবো উভয়ই সম্প্রদায়ভিত্তিক বন্ধ পরিচালনাকে বাস্তবায়ন করেছেন। ইনোলাক্স উল্লেখ করেছিলেন যে যেহেতু এই দুটি কারখানাগুলি মূল ভূখণ্ডের স্প্রিং ফেস্টিভাল ছুটির পুনর্নির্মাণ নীতিতে সহযোগিতা করে, তারা এখনও নির্মাণ শুরু করে না, তাই প্রভাবের পূর্বাভাস দেওয়া অসম্ভব। ।

এউও: যদি মহামারী পরিস্থিতি স্বল্পমেয়াদে নিয়ন্ত্রণ না করা হয় তবে পরবর্তীকালের কর্মক্ষমতাতে এটি আরও বেশি প্রভাব ফেলবে

সম্প্রতি তাইওয়ানের আরেক প্যানেল প্রস্তুতকারক এওও বলেছিলেন যে বসন্ত উত্সব চলাকালীন মূল ভূখণ্ডের চীনের এইউ কারখানা বন্ধ করা হয়নি এবং বাজারের চাহিদা মেটাতে এখনও জায় রয়েছে তবে এখনও সরবরাহকারী, গ্রাহকরা যারা কাজ আবার শুরু করেননি তাদের মুখোমুখি, এবং দেশ জুড়ে স্থানীয় সরকার। কঠোর নিয়ন্ত্রণ সহ তিনটি বড় চ্যালেঞ্জ।

এটিউ চেয়ারম্যান এবং সিইও পেং শুয়াংল্যাং the ষ্ঠ ফরাসী সংবাদ সম্মেলনে ইঙ্গিত করেছেন যে সুহউ, কুনশান ও জিয়ামায়নে এডিওর উত্পাদন ঘাঁটি রয়েছে। এটি বসন্ত উত্সব চলাকালীন উত্পাদন বজায় রাখে এবং কোনও শাটডাউন নেই, তাই কাজটি আবার শুরু করার কোনও সমস্যা নেই। যাইহোক, সরবরাহকারী এবং গ্রাহকদের দ্বারা পুনরায় কাজ শুরু করতে বিলম্বের ফলে পরিবহণের প্রভাবের সাথে কাঁচামাল, সমাপ্ত পণ্য, উত্পাদন এবং চালান এবং বিক্রয়গুলিতে প্রভাব পড়বে। যদি অল্প সময়ের মধ্যে মহামারী পরিস্থিতি নিয়ন্ত্রণ না করা হয় তবে উপকরণ এবং পরিবহন শর্তগুলি অনিয়মিত হবে এবং ডক হবে ked মন্দা একটি বড় প্রভাব আছে।

এটি বলা যেতে পারে যে হঠাৎ মহামারী পরিস্থিতি ছড়িয়ে পড়ে এবং ক্ষতিগ্রস্ত অঞ্চলে কারখানাগুলি এবং উত্পাদন লাইনগুলি কমবেশি ক্ষতিগ্রস্থ হয়েছিল। স্বল্পমেয়াদে, এটি প্যানেল প্রস্তুতকারকদেরকে বাজারে ওভার সাপ্লাইয়ের পরিস্থিতি ডেকে আনতে এবং স্বাচ্ছন্দ্যে সহায়তা করবে। একই সময়ে, প্যানেল বিক্রেতাদের প্যানেলের দাম হ্রাস করা এবং পুনরুদ্ধার করা ভাল ঘটনা; তবে, যদি মহামারীটি স্বল্পমেয়াদে কার্যকরভাবে নিয়ন্ত্রণ না করা হয়, তবে উত্পাদন কার্যক্রম দীর্ঘ সময়ের জন্য প্রভাবিত হবে বলে আশা করা হচ্ছে এবং সরবরাহ শৃঙ্খলা এমনকি ঘাটতির মুখোমুখি হতে পারে যা অনিবার্যভাবে ত্বরান্বিত করবে। শিল্পটি বদলে গেছে, এবং প্যানেল শিল্প সম্ভবত পরবর্তী "শীতকালীন শীতে" প্রবেশ করবে। এ কারণে, আমাদের তাত্ক্ষণিকভাবে প্রয়োজনীয় সমস্যা সমাধানের আগে মহামারী প্রতিরোধ ও নিয়ন্ত্রণে সক্রিয়ভাবে প্রতিক্রিয়া জানাতে হবে এবং ক্ষয়টি হ্রাস করতে হবে।