আপনার দেশ বা অঞ্চল নির্বাচন করুন।

EnglishFrançaispolskiSlovenija한국의DeutschSvenskaSlovenskáMagyarországItaliaहिंदीрусскийTiếng ViệtSuomiespañolKongeriketPortuguêsภาษาไทยБългарски езикromânescČeštinaGaeilgeעִבְרִיתالعربيةPilipinoDanskMelayuIndonesiaHrvatskaفارسیNederland繁体中文Türk diliΕλλάδαRepublika e ShqipërisëአማርኛAzərbaycanEesti VabariikEuskera‎БеларусьíslenskaBosnaAfrikaansIsiXhosaisiZuluCambodiaსაქართველოҚазақшаAyitiHausaКыргыз тилиGalegoCatalàCorsaKurdîLatviešuພາສາລາວlietuviųLëtzebuergeschmalaɡasʲМакедонскиMaoriМонголулсবাংলা ভাষারမြန်မာनेपालीپښتوChicheŵaCрпскиSesothoසිංහලKiswahiliТоҷикӣاردوУкраїнаO'zbekગુજરાતીಕನ್ನಡkannaḍaதமிழ் மொழி

সর্বশেষতম কোয়ালকম স্ন্যাপড্রাগন 888 5 জি ফ্ল্যাগশিপ মোবাইল প্ল্যাটফর্মটি নতুন স্যামসাং গ্যালাক্সি এস 21 সিরিজ সমর্থন করে

20 জানুয়ারী, 2021-এ, কোয়ালকম প্রযুক্তিগুলি ঘোষণা করেছে যে সর্বশেষতম কোয়ালকম স্ন্যাপড্রাগন ™ 888 5 জি ফ্ল্যাগশিপ মোবাইল প্ল্যাটফর্মটি স্যামসাংয়ের সর্বাধিক উন্নত নতুন স্মার্টফোন স্যামসং গ্যালাক্সি এস 21 সিরিজকে সমর্থন করছে, যার মধ্যে কিছু আঞ্চলিক সংস্করণ এস 21, এস 21 + এবং এস 21 আল্ট্রা রয়েছে। স্ন্যাপড্রাগন ৮৮৮ শিল্প-শীর্ষস্থানীয় মোবাইল প্রযুক্তির উদ্ভাবনগুলিকে সংযুক্ত করে যেমন 5 জি, এআই, গেমস এবং ইমেজিং এবং পেশাদার ক্যামেরা, স্মার্ট ব্যক্তিগত সহায়ক, এবং শীর্ষ গেমিং টার্মিনালগুলিতে ফ্ল্যাগশিপ মোবাইল টার্মিনাল তৈরির লক্ষ্য।

অ্যালেক্স কাটোজিয়ান, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এবং কোয়ালকমের টেকনোলজিসের মোবাইল, কম্পিউটিং এবং ইনফ্রাস্ট্রাকচার বিজনেসের জেনারেল ম্যানেজার বলেছেন: “আমরা স্যামসাং ইলেক্ট্রনিক্সের সাথে সাম্প্রতিকতম ব্রেকথ্রু মোবাইলের ধারাবাহিকতায় আমাদের দীর্ঘমেয়াদী কৌশলগত সহযোগিতা অব্যাহত রাখতে পেরে আনন্দিত গ্রাহকদের স্ন্যাপড্রাগন ৮৮৮ এর ফ্ল্যাগশিপ মোবাইল প্ল্যাটফর্ম দ্বারা সমর্থিত নতুন স্যামসং গ্যালাক্সি এস 21 সিরিজের কয়েকটি আঞ্চলিক সংস্করণ মোবাইল অভিজ্ঞতার অসীম সম্ভাবনাগুলিকে আরও উদ্দীপিত করবে। "

নির্বাহী ভাইস প্রেসিডেন্ট এবং স্যামসুং ইলেকট্রনিক্সের মোবাইল যোগাযোগ বিভাগের মোবাইল ফোন গবেষণা ও উন্নয়ন বিভাগের প্রধান কেজে কিম বলেছেন: “স্যামসুং গ্রাহকদের সর্বাধিক উদ্ভাবনী মোবাইল অভিজ্ঞতা আনতে প্রতিশ্রুতিবদ্ধ হয়েছে। নতুন গ্যালাক্সি এস 21 স্ন্যাপড্রাগন 888 5 জি এর ফ্ল্যাগশিপ মোবাইল প্ল্যাটফর্ম সহ সজ্জিত। কিছু আঞ্চলিক সংস্করণ এই দৃষ্টিভঙ্গিটি বাস্তবায়ন করতে থাকবে। নতুন স্যামসাং গ্যালাক্সি এস 21 সিরিজটি সর্বাধিক উন্নত 5 জি সংযোগ, টার্মিনাল-সাইড এআই এবং কাটিং-এজ ইমেজিং বৈশিষ্ট্যগুলিকে সমর্থন করতে পারে। "

স্যামসুং গ্যালাক্সি এস 21 সিরিজ স্ন্যাপড্রাগন 888-এর মূল স্থাপত্য বর্ধনের পূর্ণ সুবিধা গ্রহণ করে Sn স্ন্যাপড্রাগন 888 সর্বশেষতম 5nm প্রক্রিয়া প্রযুক্তি ব্যবহার করে এবং আর্ম কর্টেক্স-এক্স 1 এর উপর ভিত্তি করে কোয়ালকম ক্রিয়ো ™ 680 সিপিইউ সংহত করে। আগের প্রজন্মের প্ল্যাটফর্মের তুলনায় সিপিইউর সামগ্রিক কর্মক্ষমতা 25% পর্যন্ত বৃদ্ধি পেয়েছে এবং এটি 2.84GHz অবধি ফ্রিকোয়েন্সি সমর্থন করে। কোয়ালকম অ্যাড্রেনো ™ 660 জিপিইউ পূর্বের প্রজন্মের প্ল্যাটফর্মের তুলনায় গ্রাফিক্স রেন্ডারিং গতি 35% বেশি দিয়ে এখন পর্যন্ত সর্বাধিক উল্লেখযোগ্য পারফরম্যান্স উন্নতি অর্জন করেছে। সামগ্রিকভাবে সদ্য নকশিত ষষ্ঠ প্রজন্মের কোয়ালকম এআই ইঞ্জিনে নতুন কোয়ালকম হেক্সাগন ™ 780 প্রসেসর রয়েছে, যা এআইকে পেশাদার ইমেজিং, শীর্ষ স্তরের গেমস, অত্যন্ত দ্রুত সংযোগ এবং শীর্ষ স্তরের মোবাইল অভিজ্ঞতার অধিকারী করার জন্য আরও ফাংশনগুলির সাথে সংযুক্ত করে। স্ন্যাপড্রাগন ৮৮৮ শিল্প-শীর্ষস্থানীয় এআই পারফরম্যান্স সরবরাহ করতে পারে, ওয়াট প্রতি পারফরম্যান্স পূর্বের প্রজন্মের প্ল্যাটফর্মের চেয়ে 3 গুণ বেশি এবং প্রতি সেকেন্ডে 26 ট্রিলিয়ন অপারেশন সমর্থন করে (26 টিওপিএস) শক্তিশালী কম্পিউটিং শক্তি।

স্ন্যাপড্রাগন এক্স 60 5 জি মডেম এবং স্ন্যাপড্রাগন 888 দ্বারা সংহত রেডিও ফ্রিকোয়েন্সি সিস্টেমটি কোয়ালকমের তৃতীয় প্রজন্মের মডেম থেকে অ্যান্টেনা সমাধান। এটি সাব -6 গিগাহার্টজ ক্যারিয়ার সমষ্টি এবং মিলিমিটার তরঙ্গ সমর্থন করে এবং বিশ্বের দ্রুততম বাণিজ্যিক 5 জি নেটওয়ার্কের গতি 7.5 জিবিপিএস পর্যন্ত সরবরাহ করতে পারে। বিশ্বের প্রায় সব বড় নেটওয়ার্ককে সমর্থন করে স্ন্যাপড্রাগন এক্স 60 5 জি মডেম এবং রেডিও ফ্রিকোয়েন্সি সিস্টেম দেশব্যাপী 5 জি নেটওয়ার্কের কভারেজ অর্জনের জন্য ডায়নামিক স্পেকট্রাম শেয়ারিং (ডিএসএস) প্রযুক্তি ব্যবহার সহ দুর্দান্ত নেটওয়ার্ক কভারেজকে সমর্থন করে।

স্যামসুং গ্যালাক্সি এস 21 সিরিজ স্ন্যাপড্রাগন ৮৮৮-তে নতুন কোয়ালকম স্পেকট্রা ™ 580 এর পুরো ব্যবহার করে it এটি সমর্থিত তিনটি আইএসপি প্রতি সেকেন্ডে ২.7 বিলিয়ন পিক্সেল প্রসেস করতে পারে এবং তিনটি ক্যামেরার সাথে একযোগে শুটিং অর্জন করতে পারে। স্ন্যাপড্রাগন 888 120fps, 4K এইচডিআর ভিডিও শ্যুটিং এবং এইচআইএফ ফর্ম্যাট ছবির শুটিংয়ে অতি-উচ্চ-গতির গতিতে উচ্চ-রেজোলিউশন চিত্রগুলি ক্যাপচারকে সমর্থন করে।

স্যামসাং গ্যালাক্সি এস 21 সিরিজটিতে দ্বিতীয় প্রজন্মের কোয়ালকম 3 ডি সোনিক সেন্সরও ব্যবহার করা হয়েছে, এটি বর্তমান স্মার্টফোনের বৃহত্তম স্বীকৃতি ক্ষেত্র সহ আন্ডার স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।সেন্সরের আকার 8x8 মিমি, যা পূর্ববর্তী প্রজন্মের সমাধানের চেয়ে বড় ক্ষেত্রের সাথে ফিঙ্গারপ্রিন্ট চিত্র সংগ্রহ করার জন্য টার্মিনালটিকে সমর্থন করার জন্য ডিজাইন করা হয়েছে, যার ফলে ব্যবহারকারীর অভিজ্ঞতা বাড়ায়।পূর্ববর্তী প্রজন্মের সাথে তুলনা করে স্যামসাং গ্যালাক্সি এস 21 সিরিজের আলট্রাসোনিক সেন্সরের গতি 30% বৃদ্ধি পেয়েছে এবং স্বীকৃতি ক্ষেত্রটি আগের প্রজন্মের তুলনায় 1.7 গুণ বেশি।অন্যান্য পরিচয় প্রমাণীকরণ সমাধানগুলির চেয়ে পৃথক, কোয়ালকমের 3 ডি সোনিক সেন্সর প্রতিটি ব্যবহারকারীর অনন্য ফিঙ্গারপ্রিন্ট বৈশিষ্ট্যগুলি পেতে অ্যাকাস্টিক ভিত্তিক প্রযুক্তি ব্যবহার করে।