আপনার দেশ বা অঞ্চল নির্বাচন করুন।

EnglishFrançaispolskiSlovenija한국의DeutschSvenskaSlovenskáMagyarországItaliaहिंदीрусскийTiếng ViệtSuomiespañolKongeriketPortuguêsภาษาไทยБългарски езикromânescČeštinaGaeilgeעִבְרִיתالعربيةPilipinoDanskMelayuIndonesiaHrvatskaفارسیNederland繁体中文Türk diliΕλλάδαRepublika e ShqipërisëአማርኛAzərbaycanEesti VabariikEuskera‎БеларусьíslenskaBosnaAfrikaansIsiXhosaisiZuluCambodiaსაქართველოҚазақшаAyitiHausaКыргыз тилиGalegoCatalàCorsaKurdîLatviešuພາສາລາວlietuviųLëtzebuergeschmalaɡasʲМакедонскиMaoriМонголулсবাংলা ভাষারမြန်မာनेपालीپښتوChicheŵaCрпскиSesothoසිංහලKiswahiliТоҷикӣاردوУкраїнаO'zbekગુજરાતીಕನ್ನಡkannaḍaதமிழ் மொழி

মহামারী পরিস্থিতি ব্যবসায়িক পরিবেশের অবনতি ঘটিয়েছে এবং জেডিআইকে 10 বিলিয়ন ইয়েন অতিরিক্ত তহবিল দ্বারা সমর্থন করা হয়েছে।

কিয়োডো নিউজ অনুসারে, ১৩ তারিখে জেডিআই ঘোষণা করেছে যে এটি স্বতন্ত্র বিনিয়োগ উপদেষ্টা সংস্থা আইচিগো অ্যাসেট ম্যানেজমেন্টের সাথে একটি প্রাথমিক চুক্তিতে পৌঁছেছে এবং 10 বিলিয়ন ইয়েন পর্যন্ত অতিরিক্ত অর্থায়ন পাবে।

৩১ জানুয়ারির প্রথমদিকে, জেডিআই জানিয়েছে যে এটি ইচিগো অ্যাসেট ম্যানেজমেন্টের সাথে ১০০.৮ বিলিয়ন ইয়েন পর্যন্ত তহবিল অর্জনের জন্য একটি চুক্তিতে পৌঁছেছে।

নতুন চুক্তির সমাপ্তির সাথে, ইচিগো অ্যাসেট ম্যানেজমেন্ট থেকে জেডিআইয়ের তহবিল ১১০.৮ বিলিয়ন ইয়েন পৌঁছেছে।

কিয়োডো নিউজ জানিয়েছে যে ২৫ শে মার্চ অসাধারণ শেয়ারহোল্ডার বৈঠকে নতুন শেয়ারে মূলত ৫০.৪ বিলিয়ন ইয়েন ইচিগো অ্যাসেট ম্যানেজমেন্টকে বরাদ্দ করার পরিকল্পনা করা হয়েছিল তা বাড়িয়ে 60০.৪ বিলিয়ন ইয়েন করা হবে এবং জুনের শেষের দিকে নিয়মিত শেয়ারহোল্ডার বৈঠকে ভোট দেওয়া হবে।

.4০.৪ বিলিয়ন ইয়েনের মধ্যে, ইচিগো সম্পদ ব্যবস্থাপনা পছন্দসই শেয়ারের ৫ বিলিয়ন ইয়েন এবং নতুন স্টক রিজার্ভেশন অধিকারের ৫৫.৪ বিলিয়ন ইয়েন পাবেন।

ইচিগো অ্যাসেট ম্যানেজমেন্টের সভাপতি স্কট কলন একটি সংবাদ সম্মেলনে বলেছিলেন: "আমরা জেডিআইয়ের ব্যবসায়িক পুনর্গঠন সমাপ্ত করে চলব," জোর দিয়ে যে এটি প্রত্যাহার করবে না।

এছাড়াও, নতুন মুকুট নিউমোনিয়ার জবাবে জেডিআই সভাপতি জু গ্যাংগাং বলেছিলেন যে যদিও অপারেটিং পরিবেশের অবনতি ঘটেছে, "মূলধনের টার্নওভার গ্যারান্টিযুক্ত হবে।"