আপনার দেশ বা অঞ্চল নির্বাচন করুন।

EnglishFrançaispolskiSlovenija한국의DeutschSvenskaSlovenskáMagyarországItaliaहिंदीрусскийTiếng ViệtSuomiespañolKongeriketPortuguêsภาษาไทยБългарски езикromânescČeštinaGaeilgeעִבְרִיתالعربيةPilipinoDanskMelayuIndonesiaHrvatskaفارسیNederland繁体中文Türk diliΕλλάδαRepublika e ShqipërisëአማርኛAzərbaycanEesti VabariikEuskera‎БеларусьíslenskaBosnaAfrikaansIsiXhosaisiZuluCambodiaსაქართველოҚазақшаAyitiHausaКыргыз тилиGalegoCatalàCorsaKurdîLatviešuພາສາລາວlietuviųLëtzebuergeschmalaɡasʲМакедонскиMaoriМонголулсবাংলা ভাষারမြန်မာनेपालीپښتوChicheŵaCрпскиSesothoසිංහලKiswahiliТоҷикӣاردوУкраїнаO'zbekગુજરાતીಕನ್ನಡkannaḍaதமிழ் மொழி

সনি কিউ 3 অপারেটিং লাভ বাজার প্রত্যাশা ছাড়িয়ে গেছে, সেন্সর ব্যবসায় অপারেটিং লাভ 75.2 বিলিয়ন ইয়েন পৌঁছেছে

সনি তৃতীয় প্রান্তিকে 300.13 বিলিয়ন ইয়েন (প্রায় 19.29 বিলিয়ন ইউয়ান) এর অপারেটিং লাভের ঘোষণা দিয়েছিল, এবং বাজারটি 271.65 বিলিয়ন ইয়েন অনুমান করে।

যার মধ্যে: বিক্রয় এবং অপারেটিং আয়ের পরিমাণ ছিল 2,463.2 বিলিয়ন ইয়েন, বছরে বছরে 3% বৃদ্ধি; পরিচালন মুনাফা ছিল 300.13 বিলিয়ন ইয়েন, বছরে বছরে 20% হ্রাস; সমন্বিত অপারেটিং লাভ ছিল 276.5 বিলিয়ন ইয়েন, যা গত বছরের একই সময়ের চেয়ে 260.1 বিলিয়ন ইয়েন বেশি ছিল; সনি গ্রুপের শেয়ারহোল্ডারদের নিট আয় ছিল 229.5 বিলিয়ন ইয়েন, বছরে-বছর 46% হ্রাস পেয়েছে।

সোনির প্রধান বিভাগগুলির অপারেটিং লাভটি হ'ল: ইমেজিং এবং সেন্সিং সলিউশন, 75.2 বিলিয়ন ইয়েন, যা গত বছরের একই সময়ের 46.5 বিলিয়ন ইয়েনের চেয়ে বেশি; গেমিং এবং নেটওয়ার্ক পরিষেবাগুলি, 53.5 বিলিয়ন ইয়েন, যা গত বছরের একই সময়ের তুলনায় 73.1 বিলিয়ন ইয়েন থেকে কম ছিল। ; সনি সংগীত, ৩.3.৩ বিলিয়ন ইয়েন, গত বছরের একই সময়ের চেয়ে ১৪.1.১ বিলিয়ন ইয়েন কম; সনি পিকচারস, 5.4 বিলিয়ন ইয়েন, গত বছরের একই সময়ের তুলনায় 11.6 বিলিয়ন ইয়েন কম; ইলেকট্রনিক্স এবং সমাধান, ৮০.৩ বিলিয়ন ইয়েন, গত বছরের একই সময়ে 66 ,.২ বিলিয়ন ইয়েন; আর্থিক পরিষেবাগুলি, 32.6 বিলিয়ন ইয়েন, যা গত বছরের একই সময়ের 37.9 বিলিয়ন ইয়েন চেয়ে কম ছিল; অন্যান্য, 20.7 বিলিয়ন ইয়েন, যা গত বছরের একই সময়ের 6.1 বিলিয়ন ইয়েনের চেয়ে বেশি ছিল।

এবার সনি তার পুরো-বছরের নিট মুনাফার পূর্বাভাসও উত্থাপন করেছিল, যা 590 বিলিয়ন ইয়েন পৌঁছানোর আশা করা হয়, পূর্বে পূর্বাভাস ছিল 540 বিলিয়ন ইয়েন।

বোঝা যাচ্ছে যে সনি বিশ্বের শীর্ষস্থানীয় চিত্র সেন্সর সরবরাহকারী। ২০১২ অর্থবছরের দ্বিতীয় প্রান্তিকে সোনির স্মার্টফোন ইমেজ সেন্সর ব্যবসায়িক রাজস্ব অর্থবছরের প্রান্তিকে মোট আয়ের ১৩% ছিল।

পূর্ববর্তী প্রতিবেদনগুলিতে বলা হয়েছিল যে পরবর্তী বিশাল অটোমোটিভ ইলেকট্রনিক্স বাজারে নেতৃত্ব দখল করতে সনি স্ব-ড্রাইভিং গাড়ি অ্যাপ্লিকেশনগুলির জন্য সিলিকন ভিত্তিক লিডার (লিডার) দৃষ্টি সেন্সর তৈরি করছে। এছাড়াও, জানা গেছে যে ২০২১ সালের মার্চ মাসের মধ্যে সনি ইমেজ সেন্সর ব্যবসায় $ 6.5 বিলিয়ন ডলারের বেশি বিনিয়োগ করবে will