আপনার দেশ বা অঞ্চল নির্বাচন করুন।

EnglishFrançaispolskiSlovenija한국의DeutschSvenskaSlovenskáMagyarországItaliaहिंदीрусскийTiếng ViệtSuomiespañolKongeriketPortuguêsภาษาไทยБългарски езикromânescČeštinaGaeilgeעִבְרִיתالعربيةPilipinoDanskMelayuIndonesiaHrvatskaفارسیNederland繁体中文Türk diliΕλλάδαRepublika e ShqipërisëአማርኛAzərbaycanEesti VabariikEuskera‎БеларусьíslenskaBosnaAfrikaansIsiXhosaisiZuluCambodiaსაქართველოҚазақшаAyitiHausaКыргыз тилиGalegoCatalàCorsaKurdîLatviešuພາສາລາວlietuviųLëtzebuergeschmalaɡasʲМакедонскиMaoriМонголулсবাংলা ভাষারမြန်မာनेपालीپښتوChicheŵaCрпскиSesothoසිංහලKiswahiliТоҷикӣاردوУкраїнаO'zbekગુજરાતીಕನ್ನಡkannaḍaதமிழ் மொழி

সিকোইয়া মূলধন বিনিয়োগ! সেমিকন্ডাক্টর প্রস্তুতকারক আইকেএস অর্থ-প্রদানের প্রাক-এ রাউন্ডে কয়েক মিলিয়ন ইউয়ান সম্পন্ন করে

প্রতিবেদন অনুসারে, অর্ধপরিবাহী প্রস্তুতকারক আইকেএএস (প্রাক্তন শিল্প) সম্প্রতি এই রাউন্ডের একচেটিয়া আর্থিক উপদেষ্টা হিসাবে সিকোইয়া চায়না বীজ তহবিল, কিংটং রাজধানী বিনিয়োগ করে কয়েক মিলিয়ন ইউয়ান এর প্রাক-এ রাউন্ডটি সম্পন্ন করেছে।

অ্যাক্স ইন্ডাস্ট্রিজের প্রধান নির্বাহী জনাব লি জিয়া বলেছিলেন যে এই দফার অর্থায়ন প্রযুক্তিগত উদ্ভাবন, পণ্য গবেষণা ও বিকাশ, বিক্রয় ব্যবস্থার নির্মাণ ইত্যাদি বৃদ্ধি করতে, শিল্পের শীর্ষস্থানীয় সুবিধাগুলি প্রসারিত করতে এবং এর সাথে সংস্থার সহযোগিতা আরও গভীর করার জন্য ব্যবহৃত হবে অর্ধপরিবাহী গ্রাহক বেস চীনের অর্ধপরিবাহী গোয়েন্দা উত্পাদন প্রক্রিয়া ত্বরান্বিত করতে।

অর্থায়ন সম্পর্কে, সিকুইয়া মূলধন চীন তহবিলের ব্যবস্থাপনা পরিচালক জিন ওয়েঞ্জি বলেছিলেন: "শিল্প একটি দেশের সবচেয়ে গুরুত্বপূর্ণ অর্থনৈতিক চালক এবং চীন বিশ্বকে উত্পাদন সহায়তা সরবরাহ করে আসছে। সেমিকন্ডাক্টররা সাধারণত উচ্চমূল্যের সাথে যুক্ত এবং উচ্চ- প্রযুক্তির দ্বার: শিল্প, আমরা এক্স ইন্ডাস্ট্রিজের শক্তি এবং প্রযুক্তিগত অগ্রগতি সম্পর্কে আশাবাদী।এর মূল পণ্যগুলি চীনা সেমিকন্ডাক্টর শিল্প শৃঙ্খলে শূন্যস্থান পূরণ করেছে।এই অর্থায়নের এই রাউন্ডটি এক্সকে গ্রাহকদের অবতরণ ত্বরান্বিত করতে এবং একটি বিস্তৃত এবং বুদ্ধিমান অর্জনে সহায়তা করবে অর্ধপরিবাহী শিল্পের আপগ্রেড। "

জনসাধারণের তথ্য অনুসারে, আই কেএএস (প্রাক্তন শিল্প) 2017 সালে প্রতিষ্ঠিত হয়েছিল এবং শেনজেন বে সায়েন্স অ্যান্ড টেকনোলজি ইকোলজিকাল পার্ক, নানশান জেলা, শেনজেনে অবস্থিত। আই কেএএসের লক্ষ্য হ'ল চীনের উত্পাদন শিল্পের বিকাশ এবং চীনের শিল্পকে 4.0 বিপ্লবকে সহায়তা করা। এটির নেতৃত্বে রয়েছেন বিশ্বের শীর্ষ বুদ্ধিমান উত্পাদন প্রযুক্তি বিশেষজ্ঞ, ইয়াংজ্জি নদীর পণ্ডিত ঝো মেনগচু, এবং বিশ্বের শীর্ষ artificial৯ কৃত্রিম বুদ্ধিমত্তা বিশেষজ্ঞ, কানাডার উইটল্ড পেদ্রিস প্রফেসর রয়্যাল ইনস্টিটিউট। এতে বুদ্ধিমান উত্পাদন বিজ্ঞানীদের একটি দল রয়েছে যার মধ্যে রয়েছে 4 আইইইই একাডেমিক, একটি মার্কিন বুদ্ধিমান সফ্টওয়্যার আর অ্যান্ড ডি দল, এবং একটি সিঙ্গাপুর / মার্কিন শিল্প বিশেষজ্ঞের দল। সংস্থার 50% এরও বেশি দলের স্নাতকোত্তর ডিগ্রি বা তারও বেশি রয়েছে এবং কৃত্রিম বুদ্ধিমত্তা এবং অন্যান্য ক্ষেত্রে বেশ কয়েকটি আন্তর্জাতিক আবিষ্কারের পেটেন্ট রয়েছে।