আপনার দেশ বা অঞ্চল নির্বাচন করুন।

EnglishFrançaispolskiSlovenija한국의DeutschSvenskaSlovenskáMagyarországItaliaहिंदीрусскийTiếng ViệtSuomiespañolKongeriketPortuguêsภาษาไทยБългарски езикromânescČeštinaGaeilgeעִבְרִיתالعربيةPilipinoDanskMelayuIndonesiaHrvatskaفارسیNederland繁体中文Türk diliΕλλάδαRepublika e ShqipërisëአማርኛAzərbaycanEesti VabariikEuskera‎БеларусьíslenskaBosnaAfrikaansIsiXhosaisiZuluCambodiaსაქართველოҚазақшаAyitiHausaКыргыз тилиGalegoCatalàCorsaKurdîLatviešuພາສາລາວlietuviųLëtzebuergeschmalaɡasʲМакедонскиMaoriМонголулсবাংলা ভাষারမြန်မာनेपालीپښتوChicheŵaCрпскиSesothoසිංහලKiswahiliТоҷикӣاردوУкраїнаO'zbekગુજરાતીಕನ್ನಡkannaḍaதமிழ் மொழி

স্যামসাং অনিক্স এলইডি মুভি স্ক্রিন অস্ট্রেলিয়ায় আত্মপ্রকাশ করে

সম্প্রতি, স্যামসুং ইলেকট্রনিক্স সিডনির মুর পার্কে হোয়টিটিএস এন্টারটেইনমেন্টকোয়ার্টারে অনিক্স স্ক্রিন ইনস্টল করেছে। এই প্রথম অ্যানেক্স্লেড মুভি স্ক্রিন অস্ট্রেলিয়ায় অবতরণ করেছে। নতুন পণ্যটি স্যামসাংয়ের সর্বশেষতম 14-মিটার অনিক্স সিনেমা এলইডি স্ক্রিন ব্যবহার করে। এই বছরের মার্চ মাসের মধ্যে, স্যামসুং ইলেকট্রনিক্স অস্ট্রেলিয়ার মেলবোর্নের HOYTSHighPoint এ আরও 10 মিটার দীর্ঘ অনিক্স স্ক্রিন ইনস্টল করবে।

স্যামসুং ইলেক্ট্রনিক্সের ভিজ্যুয়াল ডিসপ্লেয়ের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট হায়সুংহা বলেছেন: "বিশ্বব্যাপী চলচ্চিত্রের বাজারের ক্রমবিকাশ যেমন চলতে চলেছে, থিয়েটারগুলি সিনেমা দেখার অভিজ্ঞতা বাড়ানোর জন্য নতুন উপায়ের সন্ধান করছে।" এর গ্রাহকরা একটি স্বতন্ত্র ভিজ্যুয়াল অভিজ্ঞতা সরবরাহ করে। থিয়েটারের ছবির গুণমানের ক্ষেত্রে আমরা যে পণ্যগুলি সরবরাহ করতে পারি তা প্রদর্শন করতে এবং আমাদের দর্শকদের জন্য একটি ভাল অভিজ্ঞতা প্রদান করে, তাদের বারবার সিনেমায় ফিরিয়ে এনে আমরা HOYTS এর সাথে অংশীদারিত্ব করতে আগ্রহী।

জানা গেছে যে অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের অর্ধশতাধিক সিনেমাওয়ালা হয়েটিএসস বিনোদন শিল্পে শীর্ষস্থানীয়। সিডনির মুর পার্কে অবস্থিত নতুন সংস্কারকৃত HOYTS এন্টারটেইনমেন্টকোয়ার্টার HOYTS এর ফ্ল্যাগশিপ সিনেমা এবং হোস্ট অস্ট্রেলিয়ান ব্লকবাস্টার প্রিমিয়ার এবং রেড কার্পেট ইভেন্ট হিসাবে কাজ করবে।

হোয়াইটস গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা এবং সভাপতি ড্যামিয়ান কেওগ বলেছেন, "আমরা সর্বদা এগিয়ে থাকার এবং আমাদের অতিথিকে অপ্রত্যাশিত জিনিস সরবরাহের জন্য নতুন উপায়ের সন্ধান করি।" "এই কারণেই আমরা সিনেমার কারণটি আমাদের মধ্যে প্রথম অনিক্স সিনেমালেড স্ক্রিনটি পরিচালনা এবং একীকরণ করি These এই পর্দাগুলি গেমের নিয়মকে পুরোপুরি পরিবর্তন করে এবং আমাদের অতিথিকে একটি অভূতপূর্ব সিনেমা এবং বিনোদন অভিজ্ঞতা সরবরাহ করে।"

এই সময় HOYTS দ্বারা ইনস্টল করা ডিসপ্লেটিতে 4K রেজোলিউশন, এইচডিআর চিত্রের মান এবং 146fL এর শীর্ষ উজ্জ্বলতার সমন্বয় ঘটেছে, যা প্রমিত প্রজেক্টর প্রযুক্তির চেয়ে প্রায় দশগুণ বেশি।

লস অ্যাঞ্জেলেসে প্যাসিফিক থিয়েটার, চীনের বেইজিংয়ের রাজধানী সিনেমা এবং সুইজারল্যান্ডের জুরিখের অ্যারেনা সিনেমাসের সিহলসিটি থিয়েটারের সহযোগিতায় স্যামসুংয়ের অনিক্স এলইডি স্ক্রিনগুলি বিশ্বের বড় বড় শহরে ইনস্টল করা হয়েছে।