আপনার দেশ বা অঞ্চল নির্বাচন করুন।

EnglishFrançaispolskiSlovenija한국의DeutschSvenskaSlovenskáMagyarországItaliaहिंदीрусскийTiếng ViệtSuomiespañolKongeriketPortuguêsภาษาไทยБългарски езикromânescČeštinaGaeilgeעִבְרִיתالعربيةPilipinoDanskMelayuIndonesiaHrvatskaفارسیNederland繁体中文Türk diliΕλλάδαRepublika e ShqipërisëአማርኛAzərbaycanEesti VabariikEuskera‎БеларусьíslenskaBosnaAfrikaansIsiXhosaisiZuluCambodiaსაქართველოҚазақшаAyitiHausaКыргыз тилиGalegoCatalàCorsaKurdîLatviešuພາສາລາວlietuviųLëtzebuergeschmalaɡasʲМакедонскиMaoriМонголулсবাংলা ভাষারမြန်မာनेपालीپښتوChicheŵaCрпскиSesothoසිංහලKiswahiliТоҷикӣاردوУкраїнаO'zbekગુજરાતીಕನ್ನಡkannaḍaதமிழ் மொழி

১০০ মিলিয়ন ডলার সংগ্রহ করে, নওই জোরেশোরে শক্তি সংগ্রহের পিএমআইসি বিকাশ করবে

ইনিউজ অ্যানালগের প্রতিবেদন অনুসারে, নওই বিভি সম্প্রতি এক রাউন্ড ইক্যুইটি ফিনান্সিংয়ের মাধ্যমে million ১০০ মিলিয়ন ডলার সংগ্রহ করেছে। এই রাশিয়ার তহবিলটি মূলত পিএমআইসি পণ্যগুলিতে বিনিয়োগ করা হবে, ২০২০ সালে বাণিজ্যিক উত্পাদনকে লক্ষ্য করে।

এই তহবিলটি আমস্টারডাম ভিত্তিক উদ্যোগের মূলধন সংস্থা ডিস্ট্রপটিভ টেকনোলজি ভেনচার (ডিটিভি) সরবরাহ করেছিল।

এটি বোঝা যায় যে 2018 সালে, ডিটিভি নওইকে প্রযুক্তি গবেষণা এবং বিকাশ পরিচালনার অনুমতি দেওয়ার জন্য ডাচ সরকারকে বীজ তহবিল সরবরাহ করতে সহযোগিতা করেছিল এবং একাধিক পেটেন্ট পেতে সহায়তা করেছিল।

নওয়ের প্রধান নির্বাহী কর্মকর্তা সাইমন ভ্যান ডার জাগ্ট একবার বলেছিলেন: "আমরা ২০২০ সালের প্রথমার্ধে প্রথম এনডাব্লু-এ 2.3 শক্তি সংগ্রহের পিএমআইসি পণ্য চালু করব এবং তারপরে আমরা আমাদের ব্যবসায়িক ক্রিয়াকলাপ আরও প্রসারিত করব।"

নওই বলেছিলেন যে এটি একটি ব্যবসায়িক মডেল তৈরি করতে এবং আইওটি অ্যাপ্লিকেশন এবং স্মার্ট ঘড়ি এবং অন্যান্য পরিধেয় পোশাকের মতো ভোক্তা ডিভাইসে ব্যাপকভাবে এটি ব্যবহার করতে এই রাউন্ড তহবিল ব্যবহার করতে চায়।

এটি বোঝা যায় যে 2018 সালে নওই ঘোষণা করেছে যে এটি তার প্রযুক্তিটিকে এমএমটি স্মার্ট ওয়াচ মডিউলে সংহত করেছে, হালকা শক্তিকে বিদ্যুতে রূপান্তর করেছে এবং নতুন হাইব্রিড ঘড়িগুলিকে শক্তিশালী করে। সেই থেকে নওই প্রমাণ করতে সক্ষম হয়েছে যে এর প্রযুক্তি হুয়াওয়ের সংকীর্ণ আইওটি চিপগুলি ব্যবহার করতে সহায়তা করতে পারে।

নওই দাবি করেছেন যে এর প্রযুক্তিটি কমপ্যাক্ট এবং অন্যান্য পদ্ধতির তুলনায় কয়েকটি বাহ্যিক উপাদান প্রয়োজন। এবং এটি একসাথে একাধিক শক্তি উত্স (সৌর, যান্ত্রিক, তাপ এবং রেডিও) ব্যবহার করতে পারে।

ভ্যান ডার জাগট বলেছিলেন: "এটি একটি নতুন টপোলজি যা 80% থেকে 90% রূপান্তর দক্ষতা অর্জনের জন্য কম বাহ্যিক উপাদানগুলির প্রয়োজন" " তিনি আরও উল্লেখ করেছেন যে "নওই পিএমআইসি ব্যবহার কমপক্ষে ১৫ দ্বারা বাহ্যিক উপাদানগুলির সংখ্যা হ্রাস করতে পারে এই উপাদানগুলি ব্যবহার করে উপকরণগুলির বিলে অতিরিক্ত $ 1 যোগ করতে পারে এবং একটি অতিরিক্ত PC 1 পিসিবি অঞ্চল" "

ভ্যান ডার জাগট বলেছিলেন যে আইওটি এবং গ্রাহক অ্যাপ্লিকেশনগুলিতে সাফল্যের অন্যতম চাবিকাঠি অ্যাডাপটিভ পিএমআইসি (এমনকি মেশিন লার্নিং-টাইপ চিপস) এর মাধ্যমে ঘন ঘন শক্তির পোলিংকে সমর্থন করার দক্ষতা হবে। বাজারের চাহিদা মেটাতে এর আরও ব্যবহার বিকাশ করা দরকার।