আপনার দেশ বা অঞ্চল নির্বাচন করুন।

EnglishFrançaispolskiSlovenija한국의DeutschSvenskaSlovenskáMagyarországItaliaहिंदीрусскийTiếng ViệtSuomiespañolKongeriketPortuguêsภาษาไทยБългарски езикromânescČeštinaGaeilgeעִבְרִיתالعربيةPilipinoDanskMelayuIndonesiaHrvatskaفارسیNederland繁体中文Türk diliΕλλάδαRepublika e ShqipërisëአማርኛAzərbaycanEesti VabariikEuskera‎БеларусьíslenskaBosnaAfrikaansIsiXhosaisiZuluCambodiaსაქართველოҚазақшаAyitiHausaКыргыз тилиGalegoCatalàCorsaKurdîLatviešuພາສາລາວlietuviųLëtzebuergeschmalaɡasʲМакедонскиMaoriМонголулсবাংলা ভাষারမြန်မာनेपालीپښتوChicheŵaCрпскиSesothoසිංහලKiswahiliТоҷикӣاردوУкраїнаO'zbekગુજરાતીಕನ್ನಡkannaḍaதமிழ் மொழி

হুয়াওয়ের ঘটনায় প্রভাবিত নয়, দ্য বিগ থ্রি অফ আমেরিকান আইসি ডিজাইন সফটওয়্যার চীনে একটি দুর্দান্ত পারফরম্যান্স করেছে

১৩ ই জুন জাপানি সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে, যদিও বাহ্যিক বিশ্লেষণ বিশ্বাস করে যে কঠোর রফতানি নিয়ন্ত্রণের কারণে হুয়াওয়ের ঘটনাটি আমেরিকান আইসি ডিজাইন সফটওয়্যার সংস্থাগুলির উপার্জনকে প্রভাবিত করবে, তবে তিনটি ডিজাইন সফটওয়্যার জায়ান্ট সায়োনপসিস, ক্যাডেন্স, মেন্টোরিকের অভিনয় প্রভাবিত না.

ক্যাডেন্সকে উদাহরণ হিসাবে ধরুন। চলতি বছরের জানুয়ারি থেকে মার্চ পর্যন্ত চীন থেকে সংস্থার পরিচালন আয় ৮৮.৮ মিলিয়ন মার্কিন ডলারে পৌঁছেছে, যা সামগ্রিকভাবে ১৩% হয়ে দাঁড়িয়েছে। তথ্য প্রকাশ শুরু হওয়ার সাথে সাথে জানুয়ারি থেকে মার্চ 2018 পর্যন্ত চীনের রাজস্ব 80% এর বেশি বেড়েছে।

শিল্প বিশ্লেষকরা উপরোক্ত কারণগুলি বিশ্লেষণ করেছেন কারণ চীনের স্থানীয় সরকারগুলি বিপুল পরিমাণে বৈদ্যুতিন ডিজাইনের অটোমেশন সফ্টওয়্যার কিনছে। স্থানীয় মূলধনের ব্যাকগ্রাউন্ডগুলির ইডিএ সফ্টওয়্যারগুলির চাহিদা সহ এই আইসি ডিজাইন সংস্থাগুলি হাইসিলিয়েন্সের শূন্যপদের জন্য আপ করতে পারে।