আপনার দেশ বা অঞ্চল নির্বাচন করুন।

EnglishFrançaispolskiSlovenija한국의DeutschSvenskaSlovenskáMagyarországItaliaहिंदीрусскийTiếng ViệtSuomiespañolKongeriketPortuguêsภาษาไทยБългарски езикromânescČeštinaGaeilgeעִבְרִיתالعربيةPilipinoDanskMelayuIndonesiaHrvatskaفارسیNederland繁体中文Türk diliΕλλάδαRepublika e ShqipërisëአማርኛAzərbaycanEesti VabariikEuskera‎БеларусьíslenskaBosnaAfrikaansIsiXhosaisiZuluCambodiaსაქართველოҚазақшаAyitiHausaКыргыз тилиGalegoCatalàCorsaKurdîLatviešuພາສາລາວlietuviųLëtzebuergeschmalaɡasʲМакедонскиMaoriМонголулсবাংলা ভাষারမြန်မာनेपालीپښتوChicheŵaCрпскиSesothoසිංහලKiswahiliТоҷикӣاردوУкраїнаO'zbekગુજરાતીಕನ್ನಡkannaḍaதமிழ் மொழி

মিডিয়াটেক বিলম্বিত মিলিমিটার ওয়েভ 5 জি এসসি চালানের সময়: 2021-এর দ্বিতীয়ার্ধের চেয়ে আগের নয়

যদিও মিডিয়াটেক বেশ কয়েকটি তিয়ানজি সিরিজ 5 জি এসসি চিপস চালু করেছে, উচ্চ-ফ্রিকোয়েন্সি মিলিমিটার ওয়েভ ব্যান্ডগুলির সমর্থনের অভাবের মধ্যে সামান্য ত্রুটি রয়েছে।

যদিও এটি চীনা বাজারে ব্যবহারকে প্রভাবিত করে না, এটি বিশ্বের অন্যান্য অংশে তিয়ানজি পণ্য গ্রহণকেও একটি নির্দিষ্ট পরিমাণে সীমাবদ্ধ করে।

সর্বশেষ সংবাদ অনুসারে, মিডিয়াটেক মিলিমিটার ওয়েভ ব্যান্ডে 5G এসসিকে সমর্থন করার পরিকল্পনাটি স্থগিত করেছে এবং 2021 সালের দ্বিতীয়ার্ধের তুলনায় এটি বৃহত্তর উত্পাদন করবে না।

অবাক হওয়ার মতো বিষয় নয়, এই এসসির উচ্চ-প্রান্তের তিয়ানজি সিরিজের অন্তর্ভুক্ত হওয়া উচিত, এটি তিয়ানজি 1000+ এর গোঁড়া পুনরুক্তি হতে পারে। এটি অনুমান করা কঠিন নয় যে এটি সিপিইউ এবং জিপিইউ স্তরেও যেমন সম্পূর্ণভাবে আপগ্রেড হবে, যেমন এআরএম কর্টেক্স এ /78 / এক্স ১ আর্কিটেকচার, মালি জি 78৮ জিপিইউ ইত্যাদিতে, এবং এটি 5nm প্রক্রিয়া ভিত্তিকও হতে পারে।

অবশ্যই, যদিও বর্তমান তিয়ানজি 1000+ এমএমওয়েভ সমর্থন করে না, মিডিয়াটেকের এখনও 5 জি প্রযুক্তিতে অনন্য দক্ষতা রয়েছে যেমন বিশ্বের প্রথম 5 জি + 5 জি ডুয়াল কার্ড ডুয়াল স্ট্যান্ডবাই, 5 জি আল্ট্রাসেভ পাওয়ার সাশ্রয় প্রযুক্তির, এবং গড় বিদ্যুত খরচ তুলনীয় বন্ধুদের দ্বারা একই স্তরের প্রতিযোগিতামূলক পণ্যগুলি 48% এর চেয়ে কম হয়।