আপনার দেশ বা অঞ্চল নির্বাচন করুন।

EnglishFrançaispolskiSlovenija한국의DeutschSvenskaSlovenskáMagyarországItaliaहिंदीрусскийTiếng ViệtSuomiespañolKongeriketPortuguêsภาษาไทยБългарски езикromânescČeštinaGaeilgeעִבְרִיתالعربيةPilipinoDanskMelayuIndonesiaHrvatskaفارسیNederland繁体中文Türk diliΕλλάδαRepublika e ShqipërisëአማርኛAzərbaycanEesti VabariikEuskera‎БеларусьíslenskaBosnaAfrikaansIsiXhosaisiZuluCambodiaსაქართველოҚазақшаAyitiHausaКыргыз тилиGalegoCatalàCorsaKurdîLatviešuພາສາລາວlietuviųLëtzebuergeschmalaɡasʲМакедонскиMaoriМонголулсবাংলা ভাষারမြန်မာनेपालीپښتوChicheŵaCрпскиSesothoසිංහලKiswahiliТоҷикӣاردوУкраїнаO'zbekગુજરાતીಕನ್ನಡkannaḍaதமிழ் மொழி

মিডিয়াটেক 2020: 5 জি চিপস 40% বাজার ভাগের জন্য প্রচেষ্টা করে, তিনটি নতুন নতুন অঞ্চল থেকে আয় revenue

February ফেব্রুয়ারি, মিডিয়াটেক তার চতুর্থ প্রান্তিকের 2019 এর আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। আর্থিক প্রতিবেদন অনুসারে, মিডিয়াটেকের চতুর্থ ত্রৈমাসিকের নিট মুনাফা হয়েছে এনটি $ 6.383 বিলিয়ন, আগের ত্রৈমাসীর তুলনায় 7.5% হ্রাস এবং 2018 সালের একই সময়ের তুলনায় 56.5% বৃদ্ধি পেয়েছে। প্রথম তিনটিতে একীকরণের দিকে তাকানো ত্রৈমাসিক, ২০১৮ সালের পুরো বছরের জন্য, মিডিয়াটেকের নেট অপারেটিং আয়ের পরিমাণ ছিল এনটি $ 246.222 বিলিয়ন, বছরে বছরে 3.4% বৃদ্ধি; বার্ষিক নিট মুনাফা ছিল এনটি $ 23.24 বিলিয়ন, যা গত বছরের তুলনায় 11.7% বৃদ্ধি পেয়েছে।

পুরানো ব্যাংকের মার্কেট শেয়ার বেড়েছে, নতুন প্রযুক্তি সাফল্য অর্জন করে

গত বছরের চতুর্থ প্রান্তিকে মিডিয়াটেকের মোবাইল কম্পিউটিং প্ল্যাটফর্মের ব্যবসায় এর একক-চতুর্থাংশ রাজস্বের প্রায় 37% থেকে 42% ছিল। 5 জি চিপস গত বছরের ডিসেম্বর থেকে স্বল্প পরিমাণে প্রেরণ করছে এবং এই বছর ধীরে ধীরে আয়তনে বৃদ্ধি পাবে বলে আশা করা হচ্ছে। মিডিয়াটেক উল্লেখ করেছে যে গত বছরের 4 জি মোবাইল ফোন চিপগুলি সফলভাবে বাজারের শেয়ার প্রসারিত করেছে এবং সম্পর্কিত লাভগুলিও উন্নত হয়েছে। গ্রোথ প্রোডাক্টগুলির মধ্যে প্রধানত ইন্টারনেট অফ থিংস, পাওয়ার ম্যানেজমেন্ট, কাস্টমাইজড চিপস ইত্যাদির অন্তর্ভুক্ত থাকে গত বছরের চতুর্থ প্রান্তিকে, আয়ের পরিমাণ ছিল 30% থেকে 35%। স্মার্ট হোমগুলির মতো পণ্যগুলিতে মৌসুমী হ্রাসের কারণে, চতুর্থ প্রান্তিকে আয় প্রায় 26% থেকে 31% ছিল।

মিডিয়াটেকের প্রধান নির্বাহী কর্মকর্তা কাই লিক্সিং বলেছেন যে গত বছরের স্মার্টফোন, এআইওটি, কাস্টমাইজড চিপস এবং অন্যান্য গ্রাহক ইলেকট্রনিক্স পণ্যগুলিতে বাজারের শেয়ার বৃদ্ধি পেয়েছে এবং এআই, 5 জি, ওয়াইফাই 6, এন্টারপ্রাইজ স্তরের কাস্টমাইজড চিপস এবং গাড়ি ইলেকট্রনিক্স ইত্যাদির মতো নতুন বিনিয়োগ প্রযুক্তি, ভাল উন্নতি করেছে।

2020 এখনও বিকাশের বছর, তিনটি নতুন ক্ষেত্র রাজস্বের গতিতে

যদিও 2018 সালের একই সময়ের তুলনায় মিডিয়াটেকের 2019 এর কিউ 4 উল্লেখযোগ্য পরিমাণে বৃদ্ধি পেয়েছে, তবুও এটি আগের ত্রৈমাসিকের তুলনায় 7% হ্রাস পেয়ে 15% এ দাঁড়িয়েছে। কাই লিক্সিং বলেছেন যে তিনি এখনও আশা করেন যে এই বছরটি একটি প্রবৃদ্ধির বছর হবে। 5 জি চিপ মার্কেটের 40% বাজারের শেয়ার অর্জনের লক্ষ্য। বর্তমানে, সমস্ত 5 জি প্রকল্প চলছে এবং মিডিয়াটেক গ্রাহকদের সম্পূর্ণ সমর্থন করার জন্য অভ্যন্তরীণ সংস্থান স্থাপন করেছে।

২০২০ সালের প্রথম প্রান্তিকে অপেক্ষা করে, কাই লিক্সিং বলেছিলেন যে নতুন করোনভাইরাস মহামারী এখনও চলছে in এই পর্যায়ে জানা তথ্যের ভিত্তিতে আমরা বিশ্বাস করি স্বল্পমেয়াদী চাহিদার অনিশ্চয়তা থাকা সত্ত্বেও মিডিয়াটেকের সুষম এবং বৈচিত্র্যময় পণ্য এবং ব্যবসায়ের বিন্যাসের প্রথম প্রান্তিকে আয় এবং স্থূল মার্জিন উভয়ই গত বছরের একই সময়কালে স্থিরভাবে বৃদ্ধি করতে পারে। তদতিরিক্ত, বর্তমান পরিস্থিতির উপর ভিত্তি করে, আমরা আরও বিশ্বাস করি যে সারা বছর ধরে ব্যবসায়ের উপর সম্ভাব্য প্রভাবটি নিয়ন্ত্রণযোগ্য সীমার মধ্যে থাকা উচিত।

তিনি উল্লেখ করেছিলেন যে ভারসাম্যপূর্ণ পণ্য ও ব্যবসায়ের বিন্যাস এবং 5 জি, কাস্টমাইজড চিপস এবং অটোমোটিভ ইলেকট্রনিক্সের তিনটি নতুন ক্ষেত্র থেকে উপার্জনের গতি, 2020 এখনও মিডিয়াটেকের জন্য এক বছরের বৃদ্ধির প্রত্যাশিত। তিনি বিশ্বাস করেন যে বর্তমান পরিস্থিতির উপর ভিত্তি করে, আমি বিশ্বাস করি যে সারা বছর মিডিয়াটেকের ব্যবসায় মহামারীর সম্ভাব্য প্রভাব নিয়ন্ত্রণে রাখা সীমাবদ্ধ থাকা উচিত। তিনি আরও বিশ্বাস করেন যে এই বছর তিনটি নতুন অঞ্চল থেকে মিডিয়াটেকের আয় 15% ছাড়িয়ে যাবে, যা গত বছরের 10% অনুমানের চেয়ে বেশি। 5 জি পণ্য ছাড়াও মিডিয়াটেক গত বছর 4 জি চিপ অর্জন করতে থাকে। এই বছর, এটি আশা করে যে সম্পর্কিত চিপ চালানগুলি বাজারের অংশীদারিত্ব বৃদ্ধি এবং অব্যাহত রাখবে।

বর্তমানে, গার্হস্থ্য প্রথম স্তরের টার্মিনাল নির্মাতারা "হুয়া মি ওভি" সমস্ত মিডিয়াটেক থেকে 5 জি মোবাইল ফোন চিপ কিনেছে। এর মধ্যে ওপিপিও রেনো 3 প্রথমে মিডিয়াটেক টিয়ানিয়ে 1000 এল 5 জি চিপস চালু করেছে, ডুয়াল-মোড 5 জি সমর্থন করে, 7nm প্রক্রিয়া ব্যবহার করে, 4.7 জিবিপিএসের ডাউনলিংক রেট এবং 2.5 গিগাবাইটের একটি আপলিংক, এই চিপটিকে একটি ছোট আকারের ডাউন সংস্করণ হিসাবে বিবেচনা করা যেতে পারে টিয়ানা 1000 এবং এর অবস্থানটি উচ্চ-শেষের চিপেও রয়েছে।

জানা গেছে যে মিডিয়াটেকের 5 জি এসসি গত বছরের তৃতীয় প্রান্তিকে নমুনা দেওয়া হয়েছিল। এই বছরের প্রথম প্রান্তিকে এটি অনেক গ্রাহকের ফ্ল্যাগশিপ মোবাইল ফোন দিয়ে বাজারজাত করা হবে। এছাড়াও, চীন-মার্কিন বাণিজ্য ঘর্ষণের প্রভাব, মূল ভূখণ্ডের সক্রিয় ডি-বিউটিফিকেশন এবং অন্যান্য কারণগুলি চালিত করবে, মিডিয়াটেক 2020 এর প্রথমার্ধে মূল ভূখণ্ডে থাকবে 5 জি এর বাজার ভাগ 30% ছাড়িয়ে যাবে বলে আশা করা হচ্ছে।

নতুন মুকুট ভাইরাস যুদ্ধের বিরুদ্ধে লড়াই করুন এবং উচ্চ প্রতিযোগিতামূলক সূচকগুলিকে মাঝারি ও দীর্ঘমেয়াদী বৃদ্ধিতে রূপান্তর করুন

মিডিয়াটেক বলেছে যে যদিও নতুন করোনভাইরাস মহামারীটি এ বছর বিশ্ব অর্থনীতিতে অনিশ্চয়তা যুক্ত করেছে এবং স্বল্প-মেয়াদী দৃশ্যমানতা হ্রাস করেছে, আমরা বিশ্বাস করি যে 2019 এর পারফরম্যান্স উচ্চ প্রতিযোগিতার একটি সুস্পষ্ট সূচক এবং মাঝারি এবং দীর্ঘমেয়াদী বৃদ্ধিতে অনুবাদ করতে পারে ।

মিডিয়াটেক নতুন ক্রাউন ভাইরাসের প্রতিক্রিয়ায় সংস্থার অভ্যন্তরে এবং বাইরেও জরুরি ব্যবস্থা নিয়েছিল:

অভ্যন্তরীণ

আমি সুরক্ষার সতর্কতা সম্পর্কে সচেতনতা জোরদার, মহামারী প্রতিরোধ ও প্রতিরোধমূলক ব্যবস্থা গ্রহণের জন্য সরকারী বিভাগগুলির আহ্বানকে সক্রিয়ভাবে সাড়া দেওয়ার জন্য প্রতিটি সহকর্মীকে আহ্বান জানাচ্ছি, এবং সমস্ত বিভাগের প্রধানদের মহামারী প্রতিরোধের কাজটি স্থানে রাখার জন্য এবং একটি স্বাস্থ্যকর ও নিরাপদ কাজ সরবরাহ ও বজায় রাখতে কঠোরভাবে প্রয়োজন পরিবেশ।

প্রতিটি সহকর্মীর স্বাস্থ্য এবং সুরক্ষা নিশ্চিত করার জন্য, সংস্থাটি তাত্ক্ষণিকভাবে বসন্ত উত্সব চলাকালীন পর্যাপ্ত পরিমাণে এন্টি-মহামারী উপাদানগুলি কিনেছিল এবং অফিসের পরিবেশের নির্বীজন এবং বায়ুচলাচল সম্পন্ন করে।

কর্মীদের নিজস্ব মহামারী প্রতিরোধের প্রয়োজনের উপর নির্ভর করে তারা নমনীয়ভাবে কাজ করতে পারে যেমন ভুলের শীর্ষে ভ্রমণ করা, বাড়ি থেকে কাজ করা ইত্যাদি colleagues সহকর্মীদের যদি সহায়তার কোনও প্রয়োজন থাকে তবে তারা যে কোনও সময় সুপারভাইজার এবং এইচআর এর সাথে যোগাযোগ করতে পারেন।

যেসব সহকর্মীদের অবশ্যই চাকরিতে থাকতে হবে, তাদের দেহটির তাপমাত্রা পরিমাপ, মাস্ক প্রদান, বায়ুচলাচল, পাবলিক প্লেসে উচ্চ-ফ্রিকোয়েন্সি নির্বীজন, ক্যান্টিন এবং ডাইনিং সুরক্ষা ব্যবস্থাসহ সার্বক্ষণিক অ্যান্টি-মহামারী ব্যবস্থা সরবরাহ করে। আমার সহকর্মীদের মতামত এবং পরামর্শ।

বাইরে

২৯ শে জানুয়ারী, মিডিয়াটেক উহানের সাথে মহামারী মোকাবেলায় প্রকৃত পদক্ষেপে সহায়তার জন্য উহান ইস্ট লেক হাই-টেক জোন সরকারকে ১০ মিলিয়ন ইউয়ান মূল্যের চিকিত্সা সরবরাহ করেছে।

গ্রাহকদের মহামারী প্রতিরোধ সুরক্ষা সুরক্ষার জন্য, সামনের মুখোমুখি পরিদর্শন সাময়িকভাবে বাতিল করা হয়েছে, তবে ঘনিষ্ঠ যোগাযোগ এবং পরিষেবা এখনও বজায় রয়েছে।