আপনার দেশ বা অঞ্চল নির্বাচন করুন।

EnglishFrançaispolskiSlovenija한국의DeutschSvenskaSlovenskáMagyarországItaliaहिंदीрусскийTiếng ViệtSuomiespañolKongeriketPortuguêsภาษาไทยБългарски езикromânescČeštinaGaeilgeעִבְרִיתالعربيةPilipinoDanskMelayuIndonesiaHrvatskaفارسیNederland繁体中文Türk diliΕλλάδαRepublika e ShqipërisëአማርኛAzərbaycanEesti VabariikEuskera‎БеларусьíslenskaBosnaAfrikaansIsiXhosaisiZuluCambodiaსაქართველოҚазақшаAyitiHausaКыргыз тилиGalegoCatalàCorsaKurdîLatviešuພາສາລາວlietuviųLëtzebuergeschmalaɡasʲМакедонскиMaoriМонголулсবাংলা ভাষারမြန်မာनेपालीپښتوChicheŵaCрпскиSesothoසිංහලKiswahiliТоҷикӣاردوУкраїнаO'zbekગુજરાતીಕನ್ನಡkannaḍaதமிழ் மொழி

শুল্ক বৃদ্ধির প্রতিক্রিয়া হিসাবে, বেনকিউসের জিয়াশিদার ৪০ মিলিয়ন মার্কিন ডলার ভিয়েতনামে একটি কারখানা স্থাপন করবে।

"বিজনেস টাইমস" এর প্রতিবেদন অনুসারে, মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প ঘোষণা করেছিলেন যে 1 সেপ্টেম্বর মার্কিন যুক্তরাষ্ট্রে রফতানি করা মূল ভূখণ্ডের প্রায় 300 বিলিয়ন ডলারের তৃতীয় তরঙ্গে 10% শুল্ক আরোপ করবে। এর জন্য, বেনকিউ গ্রুপের সিস্টেম কারখানা, জিয়াশিদা, 30 তম বোর্ড অফ ডিরেক্টররা প্রায় ৪ কোটি মার্কিন ডলার বিনিয়োগের মাধ্যমে একটি কারখানা স্থাপনের জন্য ভিয়েতনামে বিনিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছে।

এর আগে জিয়াশিদার চেয়ারম্যান জিয়া শিহং বলেছিলেন যে চীন-মার্কিন বাণিজ্য যুদ্ধের জন্য তিনটি টিপস প্রস্তুত করা হয়েছে। প্রথমটি হ'ল ধীরে ধীরে মার্কিন পণ্যগুলি তাইয়ুয়ান কারখানায় স্থানান্তর করা। প্রদর্শন ক্ষমতা ধীরে ধীরে প্রতি মাসে 200,000 ইউনিট থেকে বাড়বে। চতুর্থ ত্রৈমাসিকে এটি মাসে 600,000 ইউনিট বৃদ্ধি পাবে বলে আশা করা হচ্ছে। দ্বিতীয় টিপটি হ'ল দক্ষিণ-পূর্ব এশিয়ায় একটি কারখানা স্থাপন করা। প্রতিরক্ষা শেষ লাইনটি উত্পাদন জন্য মার্কিন যুক্তরাষ্ট্রে যেতে হবে এবং ইতিমধ্যে একটি অংশীদার খুঁজে পেয়েছে।

সেই সময়, চেন কিহং আরও প্রকাশ করেছিলেন যে 10% শুল্কের শর্তে মূল ভূখণ্ডে উত্পাদন ক্ষমতা সম্পূর্ণ তাইওয়ানে স্থানান্তরিত হবে না, তবে গ্রাহকের প্রয়োজনের ভিত্তিতে সংস্থাটি এখনও প্রস্তুত থাকবে। যুক্তরাষ্ট্রে বিক্রি হওয়া পণ্যগুলি প্রথমে তাইওয়ানে ফিরে আসবে, তবে তাদের গ্রাহকের চাহিদাও দেখতে হবে, কারণ কিছু গ্রাহককে অপসারণ করতে হবে, এবং কিছু তা নয়।