আপনার দেশ বা অঞ্চল নির্বাচন করুন।

EnglishFrançaispolskiSlovenija한국의DeutschSvenskaSlovenskáMagyarországItaliaहिंदीрусскийTiếng ViệtSuomiespañolKongeriketPortuguêsภาษาไทยБългарски езикromânescČeštinaGaeilgeעִבְרִיתالعربيةPilipinoDanskMelayuIndonesiaHrvatskaفارسیNederland繁体中文Türk diliΕλλάδαRepublika e ShqipërisëአማርኛAzərbaycanEesti VabariikEuskera‎БеларусьíslenskaBosnaAfrikaansIsiXhosaisiZuluCambodiaსაქართველოҚазақшаAyitiHausaКыргыз тилиGalegoCatalàCorsaKurdîLatviešuພາສາລາວlietuviųLëtzebuergeschmalaɡasʲМакедонскиMaoriМонголулсবাংলা ভাষারမြန်မာनेपालीپښتوChicheŵaCрпскиSesothoසිංහලKiswahiliТоҷикӣاردوУкраїнаO'zbekગુજરાતીಕನ್ನಡkannaḍaதமிழ் மொழி

গ্লোবাল ওয়েফার্স কোরিয়ার সহযোগী সংস্থা দ্বিতীয় প্ল্যান্ট সমাপ্ত, দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রপতি মুন জা-ইন হাজির

সিলিকন ওয়েফারের গ্লোবাল ওয়েফার্সের সহযোগী প্রতিষ্ঠান এমএমসি কোরিয়া সংস্থা (এমকেসি) ২২ তম দক্ষিণ কোরিয়ার তিয়ানান সিটিতে দ্বিতীয় উদ্ভিদ সমাপ্তির অনুষ্ঠান করেছে। চেয়ারম্যান শি জিউলান বলেছিলেন যে এমকেসি নং ২ গ্লোবাল ওয়েফার্সের সামনের প্রযুক্তি ও পরিচালনা কার্যক্রমের এক নতুন মাইলফলক, এবং দৃably়তার সাথে উন্নত বৈশিষ্ট্য সরবরাহ করতে পারে। ওয়েফার্স সংস্থাটি পরিচালনা করতে সহায়তা করে। বিশেষত, দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রপতি মুন জা-ইনও ঘটনাস্থলে উপস্থিত হয়েছিল।

সিউ জিউলান বলেছিলেন যে এই বছরের দ্বিতীয় বছরে কোরিয়ান সরকারের দৃ strong় সমর্থন এবং গ্রাহকের বিশ্বাসের আশীর্বাদ থেকে দ্বিতীয় প্ল্যান্টটি সময়মতো শেষ করা যেতে পারে। ভবিষ্যতে, নতুন প্ল্যান্টটি মাসিক প্রায় ১6 17,০০০ ওয়েফারের উচ্চ-স্বয়ংক্রিয় 12 ইঞ্চি ওয়েফার ফ্যাব্রিকেশনগুলিতে ফোকাস করবে।

মুন জায়ে-ইন ছাড়াও সরকারি কর্মকর্তা, সংসদ সদস্য এবং স্থানীয় সরকার বাণিজ্য, শিল্প, জ্বালানি, বিজ্ঞান, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি এবং অন্যান্য বিভাগের প্রধানরা এই অনুষ্ঠানস্থলে উপস্থিত ছিলেন। বোঝা যায় যে মুন জায়ে ইন এমকেসি ফাব পরিদর্শন করেছেন এবং অনুষ্ঠানে একটি বক্তব্য দিয়েছেন। গ্লোবাল ওয়েফার্স কোরিয়া এমকেসি দ্বিতীয় কারখানার সমাপ্তির ক্রিয়া এবং পারস্পরিক সাক্ষী দিয়ে, জু শিওলান বিশেষভাবে তাকে ধন্যবাদ জানিয়ে গৌরব প্রকাশ করেছেন।

গ্লোবাল ওয়েফার্স গ্রুপটি বিশ্বব্যাপী বিতরণ করা হয়েছে। এমকেসি গ্লোবাল ওয়েফারের একটি 100% বিনিয়োগের সহায়ক এবং উত্তর-পূর্ব এশিয়ার একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ গবেষণা ও উন্নয়ন ও উত্পাদন কেন্দ্র। বিগত 30 বছরে, এমকেসি উচ্চ মানের 8 ইঞ্চি, উন্নত 12 ইঞ্চি ওয়েফার উত্পাদন এবং বিক্রয় উপর মনোনিবেশ অব্যাহত রেখেছে এবং বড় আন্তর্জাতিক গ্রাহকদের সাথে দীর্ঘমেয়াদী স্থিতিশীল সম্পর্ক স্থাপন করেছে।

গ্লোবাল ওয়েফারের মতে, এমকেসি II হ'ল আধুনিকতম স্মার্ট কারখানা, আধুনিক স্বয়ংক্রিয় উত্পাদনের মাধ্যমে স্থিতিশীল মানের এবং পরিমাণে সিলিকন চিপস সরবরাহকারী গ্রাহকদের সরবরাহ করে। উন্নত প্রযুক্তির দ্বারা আনা সম্ভাব্য আদেশগুলি পূরণের সময় কারখানাটি বর্তমান কৌশলগত অংশীদারদের চাহিদা পূরণ করে। গ্লোবাল ওয়েফারদের আরও কার্যকর অবদান এবং অপারেশনাল গতিবেগ শক্তি অবদান রাখতে সহায়তা করবে।