আপনার দেশ বা অঞ্চল নির্বাচন করুন।

EnglishFrançaispolskiSlovenija한국의DeutschSvenskaSlovenskáMagyarországItaliaहिंदीрусскийTiếng ViệtSuomiespañolKongeriketPortuguêsภาษาไทยБългарски езикromânescČeštinaGaeilgeעִבְרִיתالعربيةPilipinoDanskMelayuIndonesiaHrvatskaفارسیNederland繁体中文Türk diliΕλλάδαRepublika e ShqipërisëአማርኛAzərbaycanEesti VabariikEuskera‎БеларусьíslenskaBosnaAfrikaansIsiXhosaisiZuluCambodiaსაქართველოҚазақшаAyitiHausaКыргыз тилиGalegoCatalàCorsaKurdîLatviešuພາສາລາວlietuviųLëtzebuergeschmalaɡasʲМакедонскиMaoriМонголулсবাংলা ভাষারမြန်မာनेपालीپښتوChicheŵaCрпскиSesothoසිංහලKiswahiliТоҷикӣاردوУкраїнаO'zbekગુજરાતીಕನ್ನಡkannaḍaதமிழ் மொழி

অর্ধপরিবাহী পরীক্ষার পরিসীমা সম্প্রসারণের জন্য গ্লোবাল সাবকন্ট্রাক্টিং এবং টেস্টিং ফ্যাক্টরি ডেটাবেস আপডেট

তাইওয়ান মিডিয়া ইকোনমিক ডেইলি অনুসারে, SEMI ইন্টারন্যাশনাল সেমিকন্ডাক্টর ইন্ডাস্ট্রি অ্যাসোসিয়েশন এবং টেক সার্চ ইন্টারন্যাশনাল আজ (21 তম) "ওয়ার্ল্ডওয়াইড ওএসএটি ম্যানুফ্যাকচারিং সাইটস ডাটাবেস" এর একটি নতুন সংস্করণ ঘোষণা করেছে।

গ্লোবাল সাবকন্ট্রাক্টিং অ্যান্ড টেস্টিং ফ্যাক্টরি ডাটাবেসের নতুন সংস্করণটি অর্ধপরিবাহী পরীক্ষার সুযোগকে প্রসারিত করে এবং উদ্ভিদটির প্রক্রিয়া ক্ষমতা এবং পরিষেবা সামগ্রীর আপডেট করে।

সর্বশেষতম ডাটাবেস 80 টিরও বেশি প্রকল্প আপডেট করেছে যা প্যাকেজিং প্রযুক্তি, পণ্য পেশাদার অ্যাপ্লিকেশন, মালিকানা / নতুন শেয়ারহোল্ডার ইত্যাদিকে আচ্ছাদন করে; ৩০ টিরও বেশি পরীক্ষামূলক উদ্ভিদ যুক্ত করা হয়েছে; ট্র্যাকড মোট কারখানার সংখ্যা ৩ of০-এ পৌঁছেছে, সেমিকন্ডাক্টর শিল্পকে বৈশ্বিক পরীক্ষায় দক্ষতা অর্জনে সহায়তা করে শিল্প সেবা প্রকল্পের সরবরাহ সরবরাহ শৃঙ্খলার পরিচালনার প্রয়োজনীয়তাগুলি পূরণ করতে information

গ্লোবাল আউটসোর্সিং প্যাকেজ পরীক্ষা সুবিধা ডাটাবেস হ'ল বাজারে একমাত্র সাবকন্ট্রাক্ট প্যাকেজ পরীক্ষা ডাটাবেস। অর্ধপরিবাহী শিল্পে উত্পাদনকারীদের প্যাকেজ পরীক্ষার পরিষেবার সরবরাহের সন্ধান করা একটি অপরিহার্য ব্যবসায়িক সরঞ্জাম।

গ্লোবাল আউটসোর্স প্যাকেজ পরীক্ষা সুবিধা ডাটাবেস দেখায় যে তারের বন্ধন প্যাকেজগুলি এখনও বৃহত্তম অভ্যন্তরীণ আন্তঃসংযোগ প্রযুক্তি, তবে উন্নত প্যাকেজিং প্রযুক্তি (বাম্পিং, ওয়েফার লেভেল প্যাকেজিং (ওয়েফার-স্তর প্যাকেজিং)) এবং ফ্লিপ-চিপ অ্যাসেম্বলি ইত্যাদিতেও দেখা গেছে seen উল্লেখযোগ্য বৃদ্ধি; অ্যাপ্লিকেশনগুলির ক্ষেত্রে, মোবাইল ডিভাইসগুলি, উচ্চ-পারফরম্যান্স কম্পিউটিং (এইচপিসি) এবং 5 জি প্রযুক্তি ওএসএটি শিল্পে উদ্ভাবন চালিয়ে যাওয়ার প্রত্যাশা করে।

SEMI তাইওয়ানের সভাপতি কাও শিলুন উল্লেখ করেছেন যে ডাটাবেস থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, উন্নত প্যাকেজিং প্রযুক্তি এবং 5 জি অ্যাপ্লিকেশন চিপ পরীক্ষার ক্ষমতাতে অর্ধপরিবাহী প্যাকেজিং এবং পরীক্ষার বিক্রেতাদের বিনিয়োগের শক্তি বছর বছর বৃদ্ধি পেয়েছে।

এর পরিপ্রেক্ষিতে, বিশ্ব আউটসোর্সিং প্যাকেজ টেস্ট প্ল্যান্ট ডাটাবেস এসইএমআই এবং টেক সন্ধান ইন্টারন্যাশনালের ডেটাগুলির সাথে মিলিত করে ২০১ and এবং 2018 সালে বিশ্বের শীর্ষ 20 আউটসোর্সিং প্রস্তুতকারকদের আয়কর তুলনা, পাশাপাশি ওএসএটি প্ল্যান্টের সুবিধাগুলি এবং প্রযুক্তিগুলি কভার করে। সেবার সুযোগ।

খবরে বলা হয়েছে যে ডাটাবেসে বিশ্বের আউটসোর্সিং প্যাকেজিং এবং টেস্টিং প্ল্যান্টগুলির মূল ভূখণ্ড চীন, তাইওয়ান, কোরিয়া, জাপান, দক্ষিণ-পূর্ব এশিয়া, ইউরোপ এবং আমেরিকার কারখানার তালিকায় রয়েছে।

প্রতিবেদনে বিদ্যমান উদ্ভিদের অবস্থান, প্রতিটি গাছের প্রযুক্তি এবং দক্ষতা, সরবরাহকারী সরবরাহ করা প্যাকেজিং পরিষেবা এবং পরিকল্পনাযুক্ত বা নির্মাণাধীন প্যাকেজড পরীক্ষামূলক প্ল্যান্টের অবস্থান এক সাথে প্রকাশ করা হবে।

প্যাকেজিং প্রযুক্তি সরাসরি চিপ কর্মক্ষমতা, ফলন এবং ব্যয়কে প্রভাবিত করতে পারে। সম্পর্কিত প্যাকেজ টেস্টিং প্রযুক্তির বিকাশ বুঝতে, বিভিন্ন অঞ্চলে বিক্রেতাদের সরবরাহ করা পরিষেবাগুলি বোঝার প্রয়োজন। সুতরাং প্রতিবেদনের কেন্দ্রবিন্দু হ'ল ডেটাবেসটি বিশ্বব্যাপী 120 টিরও বেশি সংস্থা এবং 360 টি উদ্ভিদকে আচ্ছাদন করে; 200 টিরও বেশি উদ্ভিদ সুবিধা সরবরাহকারী পরীক্ষার প্রযুক্তি; এবং 90 টিরও বেশি প্ল্যান্ট সরবরাহ করেছেন সীসাফ্রেম সিএসপি।

SEMI উল্লেখ করেছে যে গ্লোবাল আউটসোর্স প্যাকেজড পরীক্ষার সুবিধার্থে ডাটাবেসের সমস্ত উপকরণ SEMI এবং টেক সন্ধান ইন্টারন্যাশনাল সংগ্রহ করেছে। প্রতিবেদনের অনুমোদন একক এবং একাধিক ব্যবহারে বিভক্ত।