আপনার দেশ বা অঞ্চল নির্বাচন করুন।

EnglishFrançaispolskiSlovenija한국의DeutschSvenskaSlovenskáMagyarországItaliaहिंदीрусскийTiếng ViệtSuomiespañolKongeriketPortuguêsภาษาไทยБългарски езикromânescČeštinaGaeilgeעִבְרִיתالعربيةPilipinoDanskMelayuIndonesiaHrvatskaفارسیNederland繁体中文Türk diliΕλλάδαRepublika e ShqipërisëአማርኛAzərbaycanEesti VabariikEuskera‎БеларусьíslenskaBosnaAfrikaansIsiXhosaisiZuluCambodiaსაქართველოҚазақшаAyitiHausaКыргыз тилиGalegoCatalàCorsaKurdîLatviešuພາສາລາວlietuviųLëtzebuergeschmalaɡasʲМакедонскиMaoriМонголулсবাংলা ভাষারမြန်မာनेपालीپښتوChicheŵaCрпскиSesothoසිංහලKiswahiliТоҷикӣاردوУкраїнаO'zbekગુજરાતીಕನ್ನಡkannaḍaதமிழ் மொழி

উচ্চ-শেষ প্যাকেজিং এবং পরীক্ষার পরিষেবা প্রবেশ করুন! টিএসএমসি নিজস্ব প্যাকেজিং এবং টেস্টিং প্ল্যান্ট তৈরি করতে .3২.৩ বিলিয়ন ইউয়ান বিনিয়োগের পরিকল্পনা করেছে

তাইপেই টাইমস অনুসারে, টিএসএমসি চায়না প্রদেশের মিয়াওলি কাউন্টিতে একটি নতুন হাই-এন্ড আইসি প্যাকেজিং এবং পরীক্ষার কারখানা তৈরির পরিকল্পনা করেছে। সুনির্দিষ্ট অবস্থান হ'ল ঝুনান জেলার গ্রামীণ বিভাগ, হিংসু বিজ্ঞান উদ্যান। মে মাসে সম্পন্ন, উদ্ভিদটির প্রথম পর্যায়ে 2021 সালে চালু হবে এবং প্রাথমিকভাবে এটি 1000 টি কর্মসংস্থান দেবে বলে আশা করা হচ্ছে।

তাইওয়ানের মিয়াওলি কাউন্টির মেয়র জু ইয়াওচাং ২ May মে সোশ্যাল মিডিয়ায় বলেছিলেন যে টিএসএমসি কাউন্টিতে একটি উন্নত প্যাকেজিং এবং পরীক্ষার প্ল্যান্ট তৈরির জন্য ৩০৩.২ বিলিয়ন এনটিডি (প্রায় আরএমবি .3২.৩ বিলিয়ন) বিনিয়োগ করবে, যা ইতিহাসে মিয়াওলি কাউন্টিতে সর্বোচ্চ বিনিয়োগ। প্রকল্পের।

বিশ্বের বৃহত্তম খাঁটি ওয়েফার ফাউন্ড্রি হিসাবে, টিএসএমসি এর আগে তাইওয়ান, শিংচু, তাইচুং, এবং তাইওয়ান, তাইওয়ান, পাশাপাশি চিনের নানজিং এবং সাংহাইয়ের কারখানাগুলিতে উন্নত আইসি প্যাকেজিং এবং পরীক্ষার প্ল্যান্ট স্থাপন করেছে। টিএসএমসির অফিসিয়াল ওয়েবসাইট অনুসারে, এখনও অবধি টিএসএমসি ফাবের মধ্যে ছয়টি 12 ইঞ্চি ফ্যাবস, ছয় 8 ইঞ্চি ফাব এবং একটি 6 ইঞ্চি ফাব অন্তর্ভুক্ত রয়েছে। এই প্লান্টটি নির্মাণের উদ্দেশ্যটি হল টিএসএমসিকে উন্নত 3 ডি প্যাকেজিং এবং পরীক্ষামূলক প্রযুক্তি সহ ওয়ান স্টপ পরিষেবা প্রদানের জন্য উচ্চ-প্রান্তের আইসি প্যাকেজিং এবং টেস্টিং পরিষেবাগুলিতে প্রবেশ করা।