আপনার দেশ বা অঞ্চল নির্বাচন করুন।

EnglishFrançaispolskiSlovenija한국의DeutschSvenskaSlovenskáMagyarországItaliaहिंदीрусскийTiếng ViệtSuomiespañolKongeriketPortuguêsภาษาไทยБългарски езикromânescČeštinaGaeilgeעִבְרִיתالعربيةPilipinoDanskMelayuIndonesiaHrvatskaفارسیNederland繁体中文Türk diliΕλλάδαRepublika e ShqipërisëአማርኛAzərbaycanEesti VabariikEuskera‎БеларусьíslenskaBosnaAfrikaansIsiXhosaisiZuluCambodiaსაქართველოҚазақшаAyitiHausaКыргыз тилиGalegoCatalàCorsaKurdîLatviešuພາສາລາວlietuviųLëtzebuergeschmalaɡasʲМакедонскиMaoriМонголулсবাংলা ভাষারမြန်မာनेपालीپښتوChicheŵaCрпскиSesothoසිංහලKiswahiliТоҷикӣاردوУкраїнаO'zbekગુજરાતીಕನ್ನಡkannaḍaதமிழ் மொழி

ড্রামের দাম বেড়েছে! জানুয়ারী থেকে প্রায় 20% বৃদ্ধি পেয়েছে

জীবনং টেকনোলজির উদ্ধৃতি অনুসারে, 8 জিবি ডিডিআর 4 স্ট্যান্ডার্ড ডিআরএএম এর স্পট দাম বেড়েছে প্রায় 3.5 ডলার, যা জানুয়ারীর পর থেকে 10% এর বেশি বেড়েছে; 4 জিবি ডিডিআর 4 স্ট্যান্ডার্ড ডিআরএএম এর স্পট দাম 2 ডলারেরও বেশি বেড়েছে, এবং জানুয়ারীর পরে বৃদ্ধি প্রায় 17% এ পৌঁছেছে।



স্পট মার্কেটে সরবরাহের অভাবের কারণে, শিল্পটি প্রত্যাশা করেছে যে চীনা লুনার নববর্ষের আগে দামগুলি বাড়তে থাকবে, এবং স্পটের দাম বৃদ্ধির ফলে চুক্তির দাম বৃদ্ধি পাবে, যা স্পষ্টতই ডিআরএএম ফ্যাক্টরির আয়কে সহায়তা করবে এবং মুনাফা।

এটি বোঝা যায় যে গত বছরের ডিসেম্বরে, ডিআরএএমের দাম হ্রাস এবং পুনরায় তদারকি বন্ধ করে দেয়, মূলত টার্মিনাল ওডিএম / ওএম কারখানা, মোবাইল ফোন কারখানা এবং সিস্টেম কারখানার জায়গুলির স্তরগুলি হ্রাসের কারণে। এবং চুক্তির দাম হ্রাস বন্ধ।

২০২০ সাল পর্যন্ত, ডিআরএএম বাজারে ক্রেতারা ইনভেন্টরি তৈরির জন্য ক্রয় অব্যাহত রেখেছে, এবং সরবরাহের দিকটি গত বছরে নতুন ক্ষমতা যোগ করে নি। এছাড়াও, টার্মিনাল ডিভাইসের ডিআরএএম বহন করার ক্ষমতা 50% এরও বেশি বেড়েছে, স্পট দামগুলি বাড়িয়েছে এবং অব্যাহত রেখেছে। ।

এছাড়াও, ডিআআরএএমএক্সচেঞ্জ অনুমান করে যে প্রথম ত্রৈমাসিকে সার্ভার ডিআরএএম এবং কুলুঙ্গি ডিআরএএম এর চুক্তি মূল্য আগের প্রান্তিকের তুলনায় 5% এরও কম বৃদ্ধি পাবে, যখন চুক্তি ডিআরএএম চুক্তির দাম 5-10% এর মধ্যে বাড়বে বলে আশা করা হচ্ছে। স্ট্যান্ডার্ড এবং মোবাইল ডিআরএএম এটি ফ্ল্যাট থাকার আশা করা উচিত।