আপনার দেশ বা অঞ্চল নির্বাচন করুন।

EnglishFrançaispolskiSlovenija한국의DeutschSvenskaSlovenskáMagyarországItaliaहिंदीрусскийTiếng ViệtSuomiespañolKongeriketPortuguêsภาษาไทยБългарски езикromânescČeštinaGaeilgeעִבְרִיתالعربيةPilipinoDanskMelayuIndonesiaHrvatskaفارسیNederland繁体中文Türk diliΕλλάδαRepublika e ShqipërisëአማርኛAzərbaycanEesti VabariikEuskera‎БеларусьíslenskaBosnaAfrikaansIsiXhosaisiZuluCambodiaსაქართველოҚазақшаAyitiHausaКыргыз тилиGalegoCatalàCorsaKurdîLatviešuພາສາລາວlietuviųLëtzebuergeschmalaɡasʲМакедонскиMaoriМонголулсবাংলা ভাষারမြန်မာनेपालीپښتوChicheŵaCрпскиSesothoසිංහලKiswahiliТоҷикӣاردوУкраїнаO'zbekગુજરાતીಕನ್ನಡkannaḍaதமிழ் மொழி

অ্যাপল বসন্ত সম্মেলন ভেরিয়েবল? টিএসএমসি এয়ারপডস চিপটি আন্ডারকুট হয়েছে বলে জানা গেছে

ইকোনমিক ডেইলি অনুসারে, সম্প্রতি অ্যাপলের বসন্ত সম্মেলন স্থগিত বা অনলাইনে পরিবর্তনের গুজব ছড়িয়ে পড়েছে। বিদেশী বিনিয়োগ আইফোনের বিক্রয় পূর্বাভাসকে হ্রাস করার পরে, শিল্পটি গুজব করেছে যে অ্যাপল টিএসএমসি এয়ারপডস চিপগুলির অর্ডার সংখ্যা কমিয়ে দেবে, অর্থাত্, মূল ১.২ থেকে বিলিয়নের সংখ্যাটি হ্রাস পেয়ে 90 মিলিয়ন হয়ে গেছে।

সাধারণত, অ্যাপল কর্পোরেশন প্রতি বছর মার্চ শেষে একটি বসন্ত পণ্য সম্মেলন করে। বাজারটি আশা করছে যে অ্যাপল এই বছর আইফোন এসই 2, নতুন আইপ্যাড প্রো এবং নতুন প্রজন্মের এয়ারপডগুলি প্রকাশ করবে। তবে, যুক্তরাষ্ট্রে নতুন মুকুট নিউমোনিয়া মহামারী ছড়িয়ে পড়ার সাথে সাথে এমনকি ইউরোপীয় কর্মীরাও নিশ্চিত হওয়া মামলার কথা জানিয়েছেন। অ্যাপল বিশেষজ্ঞ, একটি বিদেশী মিডিয়া ম্যাকওয়ার্ল্ড সূত্রের বরাত দিয়ে জানিয়েছে যে বসন্তের পণ্য প্রকাশের ক্রিয়াকলাপকে প্রভাবিত করে মহামারী ছড়িয়ে পড়ায় উদ্বেগ উদ্বিগ্ন। অতএব, এটি সম্ভবত সম্ভবত পরিবর্তনগুলি ঘটে।

অন্যদিকে, অ্যাপল সম্মেলনের সময় বা রূপ পরিবর্তন করার বিষয়ে কোনও সংবাদই অ্যাপল দ্বারা নিশ্চিত করা হয়নি।

উল্লেখ্য যে চীন একাডেমি অফ ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজির সর্বশেষ তথ্য অনুসারে, ফেব্রুয়ারিতে চীনে অ্যাপলের আইফোন শিপমেন্ট ছিল মাত্র ৪৯৪,০০০ ইউনিট, একই সময়ের মধ্যে ১.২ million মিলিয়ন ইউনিট থেকে 60০% হ্রাস পেয়েছে গত বছর.

আইফোন বিক্রয়ে তীব্র হ্রাস এবং বসন্ত সম্মেলনে ভেরিয়েবলের উপস্থিতির অধীনে, শিল্পের লোকেরা উদ্বেগ শুরু করেছে যে সর্বদা বিক্রি হওয়া এয়ারপডস শিপমেন্টেও ভেরিয়েবল থাকতে পারে। প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে যে অ্যাপল চিন্তিত যে মহামারীটির বিস্তার বিশ্বব্যাপী অর্থনৈতিক কার্যক্রমকে প্রভাবিত করবে, যা পরোক্ষভাবে পণ্য বিক্রয়কে প্রভাবিত করবে এবং এর সরবরাহ চেন পুরোপুরি প্রস্তুত এবং একত্রিত করা যাবে না। 90 মিলিয়ন।

একই সময়ে, শিল্প অভ্যন্তরীণরা আরও উল্লেখ করেছে যে 5 জি চাহিদা থেকে অব্যাহতভাবে অব্যাহত রয়েছে, বিশেষত মোবাইল ফোন শিল্প এখনও এই বছর উচ্চ বৃদ্ধি বজায় রাখতে পারে। মার্চ শেষ হওয়ার আগে যদি মহামারীটি নিয়ন্ত্রণ করা যায়, তবে এটি প্রত্যাশিত যে এয়ারপডস আদেশগুলি মেরামত করা কেবল একটি স্বল্পমেয়াদী ঘটনা, যা টিএসএমসির কার্য সম্পাদনে খুব কম প্রভাব ফেলবে।