আপনার দেশ বা অঞ্চল নির্বাচন করুন।

EnglishFrançaispolskiSlovenija한국의DeutschSvenskaSlovenskáMagyarországItaliaहिंदीрусскийTiếng ViệtSuomiespañolKongeriketPortuguêsภาษาไทยБългарски езикromânescČeštinaGaeilgeעִבְרִיתالعربيةPilipinoDanskMelayuIndonesiaHrvatskaفارسیNederland繁体中文Türk diliΕλλάδαRepublika e ShqipërisëአማርኛAzərbaycanEesti VabariikEuskera‎БеларусьíslenskaBosnaAfrikaansIsiXhosaisiZuluCambodiaსაქართველოҚазақшаAyitiHausaКыргыз тилиGalegoCatalàCorsaKurdîLatviešuພາສາລາວlietuviųLëtzebuergeschmalaɡasʲМакедонскиMaoriМонголулсবাংলা ভাষারမြန်မာनेपालीپښتوChicheŵaCрпскиSesothoසිංහලKiswahiliТоҷикӣاردوУкраїнаO'zbekગુજરાતીಕನ್ನಡkannaḍaதமிழ் மொழி

গ্রাহকরা ইতিমধ্যে অর্ডার বাতিল করেছেন? ইউএমসি: দ্বিতীয়ার্ধে অর্ডার কাটা অনিবার্য

জুহেং জানিয়েছে যে ওয়েফারের ফাউন্ড্রি ইউএমসি আজ একটি শেয়ারহোল্ডারদের সভা করেছে (10) ইউএমসি জানিয়েছে যে বছরের দ্বিতীয়ার্ধে গ্রাহকদের অর্ডার কাটা অনিবার্য। বর্তমানে গ্রাহকরা নতুনের চেয়ে বেশি অর্ডার বাতিল করেন এবং তৃতীয় ত্রৈমাসিকে গ্রাহকরা তাদের উত্পাদন ক্ষমতা বাড়িয়ে তোলেন। ব্যবধানের পরিস্থিতি খুব স্পষ্ট নয়। এটি মহামারী পরিস্থিতি এবং চীন-মার্কিন বাণিজ্য বাণিজ্যকে কেন্দ্র করে যেমন প্রভাবিত হয়।

ইউএমসি এই বছরের এপ্রিলে অনুমান করেছে যে দ্বিতীয় ত্রৈমাসিকের ওয়েফার শিপমেন্টগুলি ত্রৈমাসিকভাবে 1-2% বৃদ্ধি পাবে, উত্পাদনের মিশ্রণ পরিবর্তনের ফলে উপকৃত হবে 28 ন্যানোমিটারের অনুপাত বৃদ্ধি সহ, গড় বিক্রয়মূল্য (মার্কিন ডলারে চিহ্নিত) ) এটি ত্রৈমাসিক 1-2% বৃদ্ধি, মোট মুনাফার মার্জিন প্রায় 20%, এবং ক্ষমতা ব্যবহারের হার 94-96% বৃদ্ধি অব্যাহত থাকবে বলে আশা করা হচ্ছে। ইউএমসির প্রধান আর্থিক কর্মকর্তা লিউ কিদং বলেছেন যে দ্বিতীয় ত্রৈমাসিকে বর্তমান পারফরম্যান্স আর্থিক অনুমানের সাথে সামঞ্জস্যপূর্ণ, যার ধারণক্ষমতা ব্যবহারের হার প্রায় 95%, এবং 8 ইঞ্চি প্রায় পূর্ণ।

তবে, লিউ কিদং আজ আবার জোর দিয়েছিলেন যে বছরের দ্বিতীয়ার্ধের জন্য দৃষ্টিভঙ্গি সম্ভবত দেখা যায় না। গ্রাহকের অর্ডার হ্রাস অনিবার্য। বর্তমানে গ্রাহকরা অর্ডার বাতিল করলেও নতুন অর্ডার যুক্ত হয়, তবে নতুন যুক্ত হওয়ার চেয়ে আরও অর্ডার বাতিল হয়।

লিউ কিদং বলেছিলেন যে দ্বিতীয় ত্রৈমাসিকে 5G এবং ইন্টারনেট অফ থিংসের চাহিদা দ্বারা পরিচালিত, হোম অফিস এবং মহামারী প্রতিরোধের মেডিকেল পণ্যগুলির চাহিদা সহ, 8 ইঞ্চি উত্পাদন ক্ষমতা বাড়বে, তবে মহামারীটি ধীর হওয়ায়, চিকিত্সা সম্পর্কিত আদেশগুলি দ্রুত হ্রাস পেতে পারে। বর্তমানে গ্রাহকের চাহিদা প্রতিদিন পরিবর্তিত হচ্ছে। বছরের দ্বিতীয়ার্ধে, মহামারী পরিস্থিতি, চীন-মার্কিন বাণিজ্য ঘর্ষণ এবং অন্যান্য কারণে প্রভাবিত, আমরা খুব সতর্ক এবং রক্ষণশীল serv

এছাড়াও, গ্রাহকদের দ্বারা খালি করা ক্ষমতার জন্য, লিউ কিদং বলেছিলেন যে অতীতে উত্পাদনের সময় নির্ধারণ করা যায়নি এমন আদেশ দিয়ে তাদের ক্ষতিপূরণ দেওয়া হবে, তবে গ্রাহকরা তৃতীয় প্রান্তিকে সামর্থ্যের ব্যবধান পূরণ করবেন এবং এটি খুব স্পষ্ট নয়। এমন ঘটনাও ঘটতে পারে যখন এক বা দুটি প্রক্রিয়া দ্রুত সংযোগ না করানো একটি সম্ভাব্য ঝুঁকি।