আপনার দেশ বা অঞ্চল নির্বাচন করুন।

EnglishFrançaispolskiSlovenija한국의DeutschSvenskaSlovenskáMagyarországItaliaहिंदीрусскийTiếng ViệtSuomiespañolKongeriketPortuguêsภาษาไทยБългарски езикromânescČeštinaGaeilgeעִבְרִיתالعربيةPilipinoDanskMelayuIndonesiaHrvatskaفارسیNederland繁体中文Türk diliΕλλάδαRepublika e ShqipërisëአማርኛAzərbaycanEesti VabariikEuskera‎БеларусьíslenskaBosnaAfrikaansIsiXhosaisiZuluCambodiaსაქართველოҚазақшаAyitiHausaКыргыз тилиGalegoCatalàCorsaKurdîLatviešuພາສາລາວlietuviųLëtzebuergeschmalaɡasʲМакедонскиMaoriМонголулсবাংলা ভাষারမြန်မာनेपालीپښتوChicheŵaCрпскиSesothoසිංහලKiswahiliТоҷикӣاردوУкраїнаO'zbekગુજરાતીಕನ್ನಡkannaḍaதமிழ் மொழி

মাতুশিতা সেমিকন্ডাক্টর অধিগ্রহণ, নিউ তাং জিয়াও ইউজুন: ব্যাটারির অন্যতম অন্যতম সমন্বয়

মাইক্রোকন্ট্রোলার (এমসিইউ) কারখানা নব্যোটন ২ 6th তারিখে একটি অসাধারণ শেয়ারহোল্ডার সভা করেছে। জাপানের মাৎসুশিটা সেমিকন্ডাক্টর-সম্পর্কিত ব্যবসায় (পিএসসিএস) -এর 100% অধিগ্রহণের জবাবে, নিউভোটনের পরিচালক এবং উইনবন্ড ইলেকট্রনিক্সের চেয়ারম্যান জিয়াও ইউজুন জানিয়েছেন যে ভবিষ্যতে বিদ্যমান পণ্য প্রযুক্তি ছাড়াও, ব্যাটারি পণ্য বিকাশেও নিউভোটনকে সহায়তা করতে পারে লাইনগুলি, যা একটি দুর্দান্ত অপারেশনাল গতি বলে মনে করা হয়।

"কেবল দিনের বেলা সূর্য থাকে এবং বাতাস সবসময় বয়ে যায় না, তবে এখন সমস্ত কিছুরই বিদ্যুতের প্রয়োজন।" জিয়াও ইউজুন ভবিষ্যতে অ্যাপ্লিকেশন যেমন ব্যাটারিগুলির 5G, এআই, এবং স্ব-ড্রাইভিং গাড়িগুলিতে গুরুত্বের বিষয়টি উল্লেখ করেছিলেন। এই বছরের তৃতীয় প্রান্তিকে, প্যানাসনিকের বৈদ্যুতিন গাড়ির ব্যাটারিগুলির বিশ্বব্যাপী শেয়ারের পরিমাণ প্রায় 24.6% এবং এটি বিশ্বের দ্বিতীয় বৃহত্তম উত্পাদনকারী। জিয়াও ইউজুন বলেছিলেন যে প্যানাসনিকের কাছে প্রযুক্তি, সরবরাহের চেইন এবং অ্যাপ্লিকেশন সাইডের মতো গ্রাহক সম্পর্কিত তথ্য সহ যথেষ্ট সম্পূর্ণ ব্যাটারি সিস্টেম জ্ঞান রয়েছে। এটি মার্জার এবং অধিগ্রহণের সমন্বয়গুলির মধ্যে একটি যা তার প্রত্যাশা করে।

তিনি প্রকাশ করেছেন যে এনটিটি এবং প্যানাসোনিক প্রায় অর্ধবছর ধরে যোগাযোগ করছে। উভয় পক্ষের একই রকমের দর্শন এবং মান রয়েছে। তাদের 6 ইঞ্চি ওয়েফার ফ্যাবসও রয়েছে। তাদের সাধারণ-উদ্দেশ্যমূলক এমসিইউ, ক্লাউড সুরক্ষা এবং স্মার্ট হোম প্রযুক্তি রয়েছে। অতএব, ভবিষ্যতে তাদের এনটিডিতে বিদ্যমান পণ্য থাকবে। অনলাইনে গুণক প্রভাবগুলিও থাকবে এবং অ্যাপ্লিকেশন বাজারটি আরও প্রসারিত হবে।

তিনি আরও যোগ করেন যে পিএসসিএস ইঞ্জিনিয়ারদের অনেক বছরের গবেষণা ও উন্নয়ন অভিজ্ঞতা রয়েছে। ভবিষ্যতে অধিগ্রহণের কাজ শেষ হওয়ার পরে জনবল সামঞ্জস্যের কোনও সমস্যা হবে না। বর্তমানে তারা কেবল ইঞ্জিনিয়ারদের কীভাবে পুরো মূল্যটি উপলব্ধি করবেন সে সম্পর্কে চিন্তাভাবনা করছেন। পিএসসিএসের 6 ইঞ্চি প্ল্যান্টটিতে সিলিকন (সি) এবং গ্যালিয়াম নাইট্রাইড (গাএন) প্রযুক্তি রয়েছে। ভবিষ্যতে এটি কি যৌগিক অর্ধপরিবাহী বাজারে প্রবেশ করবে? জিয়াও ইউজুন রক্ষণশীলভাবে উল্লেখ করেছেন যে এই ব্যবসা বজায় থাকবে।

তবে, গত বছর পিএসসিএসের অপারেটিং লোকসান ছিল 23.5 বিলিয়ন ইয়েন। জিয়াও ইউজুন বলেছিলেন যে প্যানাসনিকের বর্তমান আর্থিক প্রতিবেদনটি যদি বাজারের দৃষ্টিভঙ্গি অনুমান করতে ব্যবহার করা হয় তবে এটি বিকৃত হবে। যদিও অধিগ্রহণটি প্রকৃতপক্ষে নব্যোটনের মুনাফাকে প্রভাবিত করবে, পরিবর্তনের হার যদি দ্রুত পর্যাপ্ত হয় তবে প্রভাব সীমাবদ্ধ থাকবে। হয়তো 2 বছর পুনরুদ্ধার করা যেতে পারে।

অপারেটিং ক্যাপিটাল সমৃদ্ধ করার জন্য, নব্যোটন বিদেশী আমানত প্রাপ্তি প্রদানের ক্ষেত্রে অংশ নিতে সাধারণ শেয়ার ইস্যু করার জন্য নগদ মূলধন বৃদ্ধির বিষয়টি নিয়ে অসাধারণ শেয়ারহোল্ডারদের বৈঠকের ক্ষেত্রেও আলোচনা করেছিলেন। জারি করা শেয়ারের সংখ্যা 150 মিলিয়ন শেয়ারের মধ্যে সীমাবদ্ধ।