আপনার দেশ বা অঞ্চল নির্বাচন করুন।

EnglishFrançaispolskiSlovenija한국의DeutschSvenskaSlovenskáMagyarországItaliaहिंदीрусскийTiếng ViệtSuomiespañolKongeriketPortuguêsภาษาไทยБългарски езикromânescČeštinaGaeilgeעִבְרִיתالعربيةPilipinoDanskMelayuIndonesiaHrvatskaفارسیNederland繁体中文Türk diliΕλλάδαRepublika e ShqipërisëአማርኛAzərbaycanEesti VabariikEuskera‎БеларусьíslenskaBosnaAfrikaansIsiXhosaisiZuluCambodiaსაქართველოҚазақшаAyitiHausaКыргыз тилиGalegoCatalàCorsaKurdîLatviešuພາສາລາວlietuviųLëtzebuergeschmalaɡasʲМакедонскиMaoriМонголулсবাংলা ভাষারမြန်မာनेपालीپښتوChicheŵaCрпскиSesothoසිංහලKiswahiliТоҷикӣاردوУкраїнаO'zbekગુજરાતીಕನ್ನಡkannaḍaதமிழ் மொழி

5 জি আশীর্বাদ প্রয়োজন! জাপানের largest টি বৃহত্তম ইলেকট্রনিক পার্টস কারখানার অর্ডার প্রথমবারের মতো পাঁচ কোয়ার্টারে বৃদ্ধি পেয়েছে

নিকেকেই শিম্বুন 30 তম সকালের প্রতিবেদনের মতে 5 জি দোয়া চেয়ে লাভবান হওয়া, জাপানের 6 টি বৃহত্তম ইলেকট্রনিক পার্টস কারখানাগুলি (মুরতা ম্যানুফ্যাকচারিং, টিডিকে, কিয়েসেরা, নিডেক, আল্পস আলপাইন, এবং নিত্তো ডেনকো) শেষ প্রান্তিকে (10-12 2019) মোট পরিমাণ অর্ডারগুলি গত বছরের একই সময়ের তুলনায় ২% বৃদ্ধি পেয়ে প্রায় ১.6 billion বিলিয়ন ইয়েন হয়ে দাঁড়িয়েছিল, যা প্রথম কোয়াটারে প্রথম বৃদ্ধি অর্জন করে। তবে চীনের নতুন করোনভাইরাস নিউমোনিয়া মহামারীটির বিস্তার আদেশের জন্য দৃষ্টিভঙ্গিতে অনিশ্চয়তা যুক্ত করেছে।

উপাত্ত দেখায় যে ২০১৩ এর Q3 (জুলাই-সেপ্টেম্বর) পর্যন্ত ছয়টি বড় জাপানি বৈদ্যুতিন উপাদান কারখানার ক্রম মানটি টানা চতুর্থ প্রান্তিকে সঙ্কুচিত হয়েছে, তবে 5 জি চাহিদার আশীর্বাদে ছয়টি বড় জাপানি উপাদান কারখানার অর্ডার মান উন্নতি হয়েছে, এবং আগের ত্রৈমাসিকে (অক্টোবর-ডিসেম্বর 2019) 5 মরসুমে প্রথম বৃদ্ধি।

এর মধ্যে পূর্ববর্তী প্রান্তিকে মুরতার আদেশ গত বছরের একই সময়ের তুলনায় 5-10% বৃদ্ধি পেয়েছে। এ বিষয়ে মুরতা ম্যানুফ্যাকচারিং বলেছে যে 5 জি বেস স্টেশনগুলির চাহিদা বৃদ্ধির ফলে এটি মূলত উপকৃত হয়েছে; বেস স্টেশনগুলির চাহিদা থেকে টিডিকেও উপকৃত হয়েছিল এবং আদেশের সংখ্যা কিছুটা বৃদ্ধি পেয়েছিল।

এ ছাড়া মুরতা ম্যানুফ্যাকচারিংয়ের রাষ্ট্রপতি ও রাষ্ট্রপতি হিরোফুমি মুরতা গত বছরের অক্টোবরে জাপানি গণমাধ্যমের সাথে এক সাক্ষাত্কারে বলেছিলেন যে এমএলসিসির মতো বৈদ্যুতিন উপাদানগুলির বিশ্বব্যাপী চাহিদা হ্রাস পাচ্ছে। মুরতা বলেছিলেন যে ২০২০ সালের শুরুর পরে বৈদ্যুতিন উপাদানগুলির বিশ্বব্যাপী চাহিদা প্রত্যাবর্তিত হবে।

মুরতা হেনগফু বলেছিলেন যে, বিশেষত, 5 জি সম্পর্কিত অংশগুলিকে সুচারু অর্ডার দেওয়া হয়েছে, বিশেষত চীনা বেস স্টেশনগুলির চাহিদা শুরু হয়েছে।