আপনার দেশ বা অঞ্চল নির্বাচন করুন।

EnglishFrançaispolskiSlovenija한국의DeutschSvenskaSlovenskáMagyarországItaliaहिंदीрусскийTiếng ViệtSuomiespañolKongeriketPortuguêsภาษาไทยБългарски езикromânescČeštinaGaeilgeעִבְרִיתالعربيةPilipinoDanskMelayuIndonesiaHrvatskaفارسیNederland繁体中文Türk diliΕλλάδαRepublika e ShqipërisëአማርኛAzərbaycanEesti VabariikEuskera‎БеларусьíslenskaBosnaAfrikaansIsiXhosaisiZuluCambodiaსაქართველოҚазақшаAyitiHausaКыргыз тилиGalegoCatalàCorsaKurdîLatviešuພາສາລາວlietuviųLëtzebuergeschmalaɡasʲМакедонскиMaoriМонголулсবাংলা ভাষারမြန်မာनेपालीپښتوChicheŵaCрпскиSesothoසිංහලKiswahiliТоҷикӣاردوУкраїнаO'zbekગુજરાતીಕನ್ನಡkannaḍaதமிழ் மொழி

1422 সিরিজ 25 জি এসএফপি 28 সরাসরি সংযুক্ত তামা তারের সমাবেশগুলি

Image of 3M logo

1422 সিরিজ 25 জি এসএফপি 28 সরাসরি সংযুক্ত তামা তারের সমাবেশগুলি

এসএফপি 28 অ্যাপ্লিকেশনগুলির জন্য 3 এম ™ 1422 সিরিজের প্যাসিভ কপার ক্যাবল অ্যাসেমস্লিগুলি হ'ল দুর্দান্ত রাউটেবিলিটি, কম শক্তি, এবং বিলম্বিততা সরবরাহ করে সাশ্রয়ী I / O সমাধানগুলি

3 এম 25 জি এসএফপি 28 সরাসরি সংযুক্ত তামা তারের সমাবেশগুলি, 1422 সিরিজগুলি হ'ল প্যাসিভ কপার তারের সমাবেশগুলি যা 3 এম টুইন এক্সিয়াল কেবল প্রযুক্তিটি ব্যবহার করে। সার্ভার, সুইচ, স্টোরেজ এবং অন্যান্য উচ্চ-গতির সরঞ্জামগুলি সংযুক্ত করতে তারা 25 গিগাবাইট অব ব্যান্ডউইথ দিয়ে একটি উচ্চ-নমনীয়, ভাঁজযোগ্য, উচ্চ-কার্যকারিতা সমাধান তৈরি করে। 3 এম এর এসএফপি 28 টি কেবল সংঘের (1422 সিরিজ) 30 এডাব্লুজি সহ 2 মিটার দৈর্ঘ্যের জন্য এবং 26 এডাব্লুজি সহ 2 মিটার থেকে 4 মিটার পর্যন্ত 25 জিবিপিএস (1 জিবিপিএস এক্স 25 জিবিপিএস) পর্যন্ত ডেটা ব্যান্ডউইথ সরবরাহ করে।

এই সমাবেশগুলি IEEE 802.3by, SFF-8431, এবং 25G ইথারনেটে সংজ্ঞায়িত শিল্প মান প্রোটোকলগুলি পূরণ করার জন্য ডিজাইন করা হয়েছে। অধিকন্তু, এই সমাবেশগুলি ওপেন নেটওয়ার্কিং সিস্টেম আন্তঃব্যবহার্যতা প্লাগফেষ্টে (ইউএনএইচ-আইওএল) পরীক্ষা করা হয়েছে। এই কেবল সংস্থাগুলি সাধারণত ডেটা সেন্টার নেটওয়ার্ক অ্যাপ্লিকেশন বা উচ্চ-পারফরম্যান্স কম্পিউটিং অ্যাপ্লিকেশনগুলিতে ব্যবহৃত হয় যার জন্য উচ্চতর ব্যান্ডউইথের প্রয়োজন হয়।

এসএফপি 28 অ্যাপ্লিকেশনগুলির জন্য 3 এম প্যাসিভ কপার তারের অ্যাসেমব্লিগুলি হ'ল দুর্দান্ত রুটেবিলিটি, কম শক্তি এবং কম বিলম্বের প্রস্তাব দেওয়া সাশ্রয়ী I / O সমাধান। এগুলিতে একটি ফোল্ডেবল, নমনীয়, পাতলা তারের বৈশিষ্ট্য রয়েছে যা সংযোজকটিতে শক্ত বাঁক এবং ছোট বান্ডিলগুলির জন্য কেবলগুলির স্ট্যাকিংয়ের অনুমতি দেয়।

বৈশিষ্ট্য এবং উপকারিতা
  • উন্নত রাক তারের পরিচালনা
  • হালকা, নমনীয় তারগুলি সহ উন্নত সেবাযোগ্যতা
  • ডান মোড় এবং ভাঁজগুলির সাথে কেবলের দক্ষ রাউটিং
  • বন্দরের সামনের দিকে কম স্থানের প্রয়োজন, র‌্যাকের দরজা বন্ধ করতে দেয়
  • স্ট্যাকিবিলিটি এয়ারফ্লো বাধা হ্রাস করতে সহায়তা করার জন্য আরও শক্ত ক্যাবল বান্ডিল তৈরি করে
অ্যাপ্লিকেশন
  • সার্ভার-থেকে-সার্ভার
  • সুইচ টু সুইচ
  • সুইচ-থেকে-সার্ভার
  • সার্ভার-থেকে-স্টোরেজ